Vidmate ki kore Download kare – এখনই জেনে নিন

Vidmate app kivabe download korbo – অনেকেই ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে চান। কিন্তু ইউটিউব সরাসরি ভিডিও ডাউনলোড করার অনুমতি না দেওয়ার জন্য অনেকেই সমস্যায় পড়ে থাকেন। এই জন্য আপনাদের ভিটমেট অ্যাপ্লিকেশন এর সাহায্য নিতে হবে।

এই জন্য অনেকেই vidmate kivabe download kara jaaye এই সম্পর্কে জানতে চান।

আপনাদের সুবিধার্থে, আজকের আর্টিকেল থেকে আমরা vidmate latest version ডাউনলোড করা শিখব। যেখান থেকে আপনারা খুব সহজেই vidmate ki kore download kare এ সম্পর্কে জানতে পারবেন।

Vidmate কেনো ব্যবহার করা হয়?

যেহেতু ইউটিউব থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করা যায় না। এবং ডাউনলোড করার পর সেগুলি মোবাইলের player থেকে দেখা যায় না, সেই জন্য এগুলিকে ভিডমেট অ্যাপ্লিকেশন এর মাধ্যমে ডাউনলোড করে, মোবাইলের যে কোন প্লেয়ারের মাধ্যমে চালানো যায়। এইজন্য ভিডমেট অ্যাপ্লিকেশন ব্যবহার করা হয়।

এছাড়া কোন ভিডিওর mp3 ভার্শন ডাউনলোড করবার জন্য ভিটমেট অ্যাপ্লিকেশন এর ব্যবহার করা হয়।

ভিটমেট অ্যাপ্লিকেশন এর মাধ্যমে যেকোন ভিডিও যেকোনো কোয়ালিটি খুব সহজে ডাউনলোড করা যায়।

vidmate kivabe download kara jaaye?

ভিটমেট ডাউনলোড করার জন্য আপনাদের সরাসরি ভিটমেট এর নিজস্ব ওয়েবসাইটে যেতে হবে। যেখান থেকে আপনারা খুব সহজেই ভিটমেট অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন।

তাই চলুন দেরী না করে আপনাদের ভিটমেট ডাউনলোড করার লিঙ্ক টি দিয়ে দিই।

vidmate ki kore download kare?

ভিডমেট ডাউনলোড করবার জন্য আপনারা সরাসরি গুগোল এ গিয়ে “vidmate download” লিখে সার্চ করতে পারেন। এরপর আপনাদের সামনে ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করার ওয়েবসাইট চলে আসবে।

আপনারা সেই ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড লিংক এর ওপর ক্লিক করে খুব সহজে ভিটমেট অ্যাপ্লিকেশন টি মোবাইলে ডাউনলোড করতে পারবেন।

vidmate app kivabe download korbo?

যদি আপনারা গুগল থেকে ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করার লিংক না পেয়ে থাকেন, তাহলে এখানে দেওয়া লিংকের মাধ্যমে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।

https://vidmate.en.download.it/

এখানে দেওয়া লিংকটি খুলে নিলে আপনারা খুব সহজেই ভিডমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন। লিংকটি খোলার পর আপনারা ডাউনলোড অপশন দেখতে পাবেন। ডাউনলোড অপশনে ক্লিক করা মাত্র ভিডমেট অ্যাপ্লিকেশন টি আপনাদের মোবাইলে ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

vidmate software kivabe download korbo?

ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার জন্য আপনারা ওপরে দেওয়া লিঙ্কটি ব্যবহার করতে পারেন। তবে ওপরে দেওয়া লিঙ্কটি শুধুমাত্র মোবাইল ব্যবহারকারীদের জন্য কাজ করবে।

যদি আপনি ল্যাপটপ ব্যবহার করেন এবং ল্যাপটপের ভিটমেট অ্যাপ্লিকেশন ইনস্টল করতে চান তাহলে আপনাদের প্রথমে bluestack নামক অ্যাপ্লিকেশনটি ল্যাপটপে ইন্সটল করতে হবে।

এরপর আপনারা ভিডমেট অ্যাপ্লিকেশন টি ল্যাপটপের মাধ্যমে চালাতে পারবেন।

ভিটমেট থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করবেন?

ভিটমেট থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের প্রথমে ভিটমেট অ্যাপ্লিকেশন টি মোবাইলে ইন্সটল করতে হবে।

এরপর আপনারা ইউটিউব থেকে যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিওটি চালিয়ে নেওয়ার পর, Share অপশনে ক্লিক করুন।

শেয়ার অপশনে ক্লিক করা মাত্র আপনারা ভিডমেট অ্যাপ্লিকেশনটি পুনরায় দেখতে পাবেন। এই অ্যাপ্লিকেশনটির ওপরে ক্লিক করা মাত্র আপনাদের সামনে নির্দিষ্ট ভিডিওটি বিভিন্ন কোয়ালিটি হাজির হবে।

আপনারা এখন যে কোয়ালিটি ডাউনলোড করতে চান, সেটির উপরে ক্লিক করা মাত্র ভিডিওটি আপনাদের মোবাইলে ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

আপনারা এরকম ভাবে যেকোন ইউটিউব ভিডিও ভিটমেট এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

উপসংহার

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে vidmate ki kore download kare এ সম্পর্কে বুঝতে পেরেছেন। যদি এখনও এই আর্টিকেলটি বুঝতে অসুবিধা হয়, তাহলে “ভিটমেট কিভাবে ডাউনলোড করতে হয়” এই আর্টিকেলটি পড়তে পারেন। এখানে আমরা ইমেজ এর মাধ্যমে ভিটমেট ডাউনলোড করার ব্যাপারটি ভালো ভাবে বুঝিয়েছি। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment