অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

অরিজিনাল ভিটমেট – যদি আপনারা অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান তাহলে আজকের আর্টিকেলে আপনারা, ভিটমেট ডাউনলোড করার সহজ উপায় সম্পর্কে জানতে পারবেন। এবং আপনারা খুব সহজে ভিটমেট ডাউনলোড করার উপায় জেনে নিয়ে যে কোন ইউটিউব ভিডিও সহজে ডাউনলোড করতে পারবেন।

তাই চলুন দেরী না করে জেনে নেয়া যাক অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায় কি।

সূচিপত্র

ভিটমেট কি?

ভিটমেট হলো এমন একটি অ্যাপ্লিকেশন, যার মাধ্যমে যে কোন ইউটিউব ভিডিও খুব সহজে ডাউনলোড করা যায়। যেহেতু ইউটিউব আমাদের ভিডিও ডাউনলোড করার পারমিশন দেয় না। তাই আপনি ভিডমেট অ্যাপ্লিকেশন ব্যবহার করে যেকোন ইউটিউব ভিডিও ডাউনলোড করবার পর, সেটি আপনার মোবাইলের যেকোনো ভিডিও প্লেয়ারের মাধ্যমে চালাতে পারবেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সহজ উপায়

যদি আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান তাহলে আপনি নিচে দেওয়া লিঙ্ক এর মাধ্যমে, সরাসরি ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করতে পারেন।

https://vidmate.en.download.it/download

এখানে দেওয়া লিংকটির ওপর ক্লিক করে, আপনি ভিটমেটে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন। এবং অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে যাওয়ার পর সেটি ডিভাইসে ইন্সটল করে ব্যবহার করতে পারবেন।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি আপনার মোবাইল ফোনে Vidmate অ্যাপ ডাউনলোড করতে চান, তাহলে আমাদের দেওয়া ডাউনলোড বোতামে ক্লিক করে আপনি সহজেই আপনার মোবাইলে Vidmate অ্যাপ ডাউনলোড করতে পারেন।

Vidmate অ্যাপ্লিকেশনের মাধ্যমে, আপনি যেকোনো সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন। ভিডিওটি ডাউনলোড করার পর আপনি এই ভিডিওটি আপনার মোবাইলে সংরক্ষণ করতে পারেন। আপনি যদি Vidmate অ্যাপটি ডাউনলোড করতে চান তবে নীচে দেওয়া লিংক এ ক্লিক করুন।

https://www.vidmateapp.com/

এখানে যাওয়ার পর Official Download বাটনে ক্লিক করুন।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

এরপর Download Anyway অপশন চাপুন।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

সাথে সাথে আপনার ডিভাইসে ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

কিভাবে APK ফাইল ইনস্টল করবেন?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে, আপনাকে নীচের ধাপগুলি অনুসরণ করতে হবে।

সবার আগে আপনাকে অজানা উৎস নিষ্ক্রিয় করতে হবে । সেটিং > নিরাপত্তা > অজানা উৎস

অজানা উত্সগুলি নিষ্ক্রিয় করার পরে, আপনি খুব সহজেই আপনার মোবাইল ফোনে এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে পারেন ।

ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন

যদি আপনারা ভিটমেট অরজিনাল অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে চান তাহলে ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

https://www.vidmateapp.com/

এখানে দেওয়া লিংকের মাধ্যমে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।

অরজিনাল Vidmate অ্যাপ ডাউনলোড স্টেপ

আমি আপনাকে বলেছিলাম যে আপনি এই অ্যাপটি প্লে স্টোরে পাবেন না, তাই আমরা এটির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি ডাউনলোড করব, তাই প্রথমে আপনার মোবাইল ফোনে যে কোনও ব্রাউজার খুলুন, যদি আমি রাজি থাকি তবে আপনার ক্রোম ব্রাউজার ব্যবহার করা উচিত।

এখন সাবধানে নিচে দেওয়া ধাপগুলি অনুসরণ করুন:

  • আপনার ফোনে ক্রোম ব্রাউজার খুলুন
  • এখন সার্চ বারে Vidmate App লিখে সার্চ করুন
  • এখন শীর্ষে দেওয়া এই URL দিয়ে ওয়েবসাইট খুলুন https://www.vidmateapp.com/
  • এখানে আপনি নীচে Vidmate অ্যাপ ডাউনলোড করার জন্য একটি বোতাম দেখতে পাবেন, এটিতে ক্লিক করুন
  • এখন আপনার ফোনে Vidmate অ্যাপ ডাউনলোড শুরু হবে।

ভিডমেট পুরানো ভার্সন ডাউনলোড

বন্ধুরা, আপনারা যদি Vidmate এর পুরানো ভার্সন ডাউনলোড করতে চান, তাহলে এর জন্য আপনাকে অন্য একটি পদ্ধতি ব্যবহার করতে হবে, আমি আপনাদের বিস্তারিত পদ্ধতিটি বলি।

1) প্রথমে আপনাকে আপনার মোবাইলের Google Chrome ব্রাউজার খুলতে হবে এবং অনুসন্ধানে Vidmate Old Apk লিখে সার্চ করতে হবে।

2) এর পর আপনার সামনে অনেক ওয়েবসাইট ওপেন হবে যেখানে আপনি Old Vidmate Apk পাবেন, আপনি যেকোন একটিতে ক্লিক করতে পারেন।

3) Vidmate আপনার মোবাইলে একটি ফাইল হিসাবে ডাউনলোড করা হবে, আপনি এটি ইনস্টল করতে পারেন।

ভিটমেট কিভাবে ব্যবহার করবেন?

ভিডমেট ব্যবহার করবার জন্য আপনার মোবাইলে প্রথমে ভিটমেট অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করে ইনস্টল করে নিতে হবে।

এরপর আপনি ইউটিউব থেকে যে ভিডিওটি ডাউনলোড করতে চান, সেই ভিডিওটি ইউটিউব শেয়ার বাটনের মাধ্যমে vidmate এ শেয়ার করুন।

এরপর ভিটমেট সেই ভিডিও কোয়ালিটি অনুযায়ী আপনার সামনে অনেক ধরনের অপশন দেখাবে। এরপর আপনি যেকোনো একটি কোয়ালিটি বেছে নিয়ে ভিডিও টি ডাউনলোড করতে পারবেন।

এখন আপনি Vidmate অ্যাপ ডাউনলোড করেছেন যেমনটি আমি আপনাকে বলেছিলাম যে এটির মাধ্যমে আপনি ভিডিও এবং অডিও ফর্ম্যাটে 1000 টিরও বেশি ওয়েবসাইটের সামগ্রী সহজেই ডাউনলোড করতে পারবেন।

আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান, আপনাকে কেবল তার লিঙ্কটি কপি করে Vidmate অ্যাপে পেস্ট করতে হবে, আপনি আপনার সামনে সেই ভিডিওটির অনেকগুলি ফরম্যাট দেখতে পাবেন, আপনার প্রয়োজন অনুসারে সেই ফর্ম্যাটটি নির্বাচন করুন এবং সেই ভিডিওটি ডাউনলোড করুন। অডিও বা ভিডিও ডাউনলোড করুন। এর ফাইল

আপনি এখান থেকে যা ডাউনলোড করুন না কেন, আপনি এটি কোনও ভুল উপায়ে ব্যবহার করবেন না, প্লে স্টোরে এই অ্যাপ্লিকেশনটি না থাকার একটি কারণ হল গুগল পাইরেসির বিরুদ্ধে।

এবং আমিও! আমার এই নিবন্ধটি আপনার কাছে পৌঁছানোর মূল উদ্দেশ্য হল আপনার শিক্ষার প্রচার করা এবং কোনোভাবেই জলদস্যুতাকে সমর্থন না করা, তাই এখন আপনিও বুঝতে পেরেছেন।

আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে আপনার এই অ্যাপটি কীভাবে ব্যবহার করা উচিত নয়, আপনি আরও বুঝতে পারবেন যে এটি আমাদের জন্য Vidmate অ্যাপ ব্যবহার করা নিরাপদ কিনা।

কিভাবে ল্যাপটপ এবং কম্পিউটারে Vidmate অ্যাপ ডাউনলোড করবেন?

বন্ধুরা, আমি আপনাদের মোবাইলে ভিডমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করার পদ্ধতি বলেছি, কিন্তু আপনি যদি ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করেন এবং আপনাকে এটিতে ভিডমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হয় তবে আপনি কীভাবে এটি করতে পারেন, চলুন জেনে নেই।

পিসিতে ভিডমেট ডাউনলোড এবং চালানোর জন্য, আপনার একটি এমুলেটর প্রয়োজন হবে, আপনি এটি BluesTacks থেকে ডাউনলোড করতে পারেন এবং তারপরে আপনি সহজেই আপনার ল্যাপটপে যেকোনো ভার্চুয়াল অ্যান্ড্রয়েড ডিভাইস অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন, এর টিউটোরিয়ালটি আপনারা ইউটিউবে দেখতে পারেন।

Vidmate অ্যাপের বৈশিষ্ট্যগুলি কী কী?

যদিও Vidmate অ্যাপটি বেশিরভাগ ইউটিউব ভিডিও ডাউনলোড করতে ব্যবহৃত হয়, তবে ইউটিউব ভিডিও ডাউনলোড করা ছাড়াও, এমন অনেক বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে এই অ্যাপটি ডাউনলোড করতে আকৃষ্ট করে।

আমরা যদি এই সমস্ত বৈশিষ্ট্যগুলির কথা বলি, তাহলে এই অ্যাপটির সাহায্যে আপনি কেবল ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন না, এই অ্যাপটির সাহায্যে আপনি ইনস্টাগ্রাম, ফেসবুকের মতো 1000 টিরও বেশি ওয়েবসাইট থেকে ভিডিও এবং অডিওর বিভিন্ন ফর্ম্যাট ডাউনলোড করতে পারবেন। করতে পারে

আমরা যদি এর বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কথা বলি, তবে এর সর্বাধিক জনপ্রিয় বৈশিষ্ট্যটিকে উপেক্ষা করা উচিত নয়, যা বেশিরভাগ লোকেরা পছন্দ করে, আপনি এটি থেকে যে কারও হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস, ফেসবুক স্ট্যাটাস ডাউনলোড করতে পারেন।

এমতাবস্থায়, যদি Vidmate অ্যাপ আমাদের এতগুলি বৈশিষ্ট্য দেয়, তবে কেন সবাই এটি ডাউনলোড করতে চাইবে না, তাই এই নিবন্ধে আমি আপনাকে এটি ডাউনলোড করার সবচেয়ে সহজ এবং সঠিক উপায় বলব, কেবল এটি সাবধানে অনুসরণ করুন।

কিভাবে vidmate থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন?

বেশিরভাগ মানুষ শুধুমাত্র ইউটিউব ভিডিও ডাউনলোড করতে Vidmate ব্যবহার করে, তাই আমি আপনাকে Vidmate থেকে YouTube ভিডিও ডাউনলোড করার সবচেয়ে সহজ উপায় বলব।

ধাপ 1:

আপনার স্মার্টফোনে Youtube অ্যাপ খুলুন এবং আপনি ডাউনলোড করতে চান এমন যেকোনো ভিডিও চালান।

ধাপ 2:

এখন আপনি ভিডিওর নীচে একটি শেয়ার বোতাম দেখতে পাবেন, এটিতে ক্লিক করুন এবং এখন আপনাকে Vidmate এ ক্লিক করতে হবে

ধাপ 3:

এখন আপনার Vidmate খুলবে এবং আপনি যে মানের ভিডিও ডাউনলোড করতে চান তাতে ডাউনলোড করার বিকল্প পাবেন, এটিতে ক্লিক করুন।

এখন ইউটিউব ভিডিও আপনার ফোনে ডাউনলোড করা শুরু হবে যা আপনি আপনার ফোন গ্যালারি থেকে প্লে করতে পারবেন।

ভিটমেট ব্যবহার করতে কত টাকা লাগে?

ভিটমেট ব্যবহার করতে কোন টাকা লাগে না। আপনি এটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারেন। এবং যত ইচ্ছা ভিডিও ইউটিউব থেকে ডাউনলোড করতে পারেন।

ভিটমেট বিভিন্ন এডভেটাইজ থেকে টাকা আয় করে। এইজন্য সে তার কাস্টমারদের থেকে কোন টাকা চার্জ করে না।

ভিডমেট অ্যাপের পুরাতন ভার্সন কোথা থেকে ডাউনলোড করবেন?

আপনি গুগল ক্রোম ব্রাউজার থেকে ভিডমেট অ্যাপের পুরানো সংস্করণ ডাউনলোড করতে পারেন, এখানে আপনি প্রতিটি ধরণের পুরানো অ্যাপ পাবেন।

Vidmate অ্যাপ ব্যবহার করা কি নিরাপদ?

আপনি সকলেই জানেন যে প্লে স্টোরের বাইরে থেকে যে কোনও ধরণের অ্যাপ ডাউনলোড করা আপনার ফোনে ম্যালওয়্যার এবং ভাইরাসের জন্য জায়গা তৈরি করতে পারে।

কিন্তু কিছু নিরাপত্তা কোম্পানি আছে যেগুলো আপনাকে এই ভাইরাস এবং ম্যালওয়্যার থেকে রক্ষা করে।

এর মধ্যে, এই তিনটি বিখ্যাত সংস্থা Lookout, CM Security, McAfee সম্পূর্ণরূপে যাচাই করে যে এই অ্যাপটিতে কোনও ধরণের ক্ষতিকারক কার্যকলাপ নেই, মানে আপনি এই অ্যাপটি ব্যবহার করতে পারেন।

কিভাবে প্লে স্টোর থেকে VidMate ডাউনলোড করবেন?

আপনি প্লে স্টোরে Vidmate অ্যাপটি পাবেন না, আপনাকে এটি Chrome থেকে ডাউনলোড করতে হবে।

কেন Vidmate অ্যাপ ব্যবহার করা হয়?

ইউটিউব, ইনস্টাগ্রাম, ফেসবুক ইত্যাদি থেকে ভিডিও এবং অডিও ডাউনলোড করতে ভিডমেট অ্যাপ ব্যবহার করা হয়।

উপসংহার –

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় সম্পর্কে জানতে পেরেছেন। এখন আপনি ভিডমেট ব্যবহার করে যেকোন ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন। যদি এই আর্টিকেলটি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকে তাহলে এখনই কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা কমেন্ট এর মাধ্যমে আপনাকে অবশ্যই সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

5 thoughts on “অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড”

  1. ভিটমেট সম্পর্কিত এই প্রথম একটা ভালো আর্টিকেল পেলাম। প্রথমে থাকা সাইটগুলোতে হাবিজাবি কথা দিয়ে ভরা। আর হিন্দিট্রাস্ট এ এত ক্লিন এবং সিম্পল আর্টিকেল লিখা আমাকে মুগ্ধ করেছে। যাইহোক, আপনার দেখাদেখি আমিও আসল ভিটমেট সম্পর্কিত একটি আর্টিকেল লিখেছি। আপনি আমার আর্টিকেলটি দেখে কেমন হয়েছে জানালে আমি খুশি হবো।😊

    Reply

Leave a Comment