ফটো এডিট করার অ্যাপস | মোবাইলে ছবি এডিট

ফটো এডিট করার অ্যাপস – আপনি কি মোবাইল থেকে প্রফেশনাল ফটো এডিটিং করতে চান, কিন্তু যদি আপনি ভাল এডিট করা সফটওয়্যার সম্পর্কে না জানার কারণে, আপনি যদি মোবাইল থেকে প্রফেশনাল ফটো এডিটিং করতে না পারেন, তাহলে এই পোস্টটি আপনাদের সবার জন্য খুব উপকারী।

এই পোস্টে, আমরা সেরা ছবি এডিট করার সফটওয়্যার অ্যাপ সম্পর্কে বলব, যার মাধ্যমে আপনি ফটো এডিটিং করে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন, আপনি যদি মনে করেন যে মোবাইল থেকে পেশাদার ফটো এডিটিং করা কঠিন, তবে আপনার ধারণা ভুল।

আপনি যদি চান, আপনি খুব সহজেই আপনার মোবাইলের মাধ্যমে ফটো এডিট করা অ্যাপের মাধ্যমে ফটো সম্পাদনা করে খুব পেশাদার ফটো সম্পাদনা করতে পারেন, তাই আসুন ফটো এডিটিং করার সফটওয়্যার সম্পর্কে জেনে নেই।

ফটো এডিট করার অ্যাপস

আপনি কি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য সেরা ফটো এডিট করার অ্যাপস খুঁজছেন, যদি হ্যাঁ হয় তবে আপনি আপনার মোবাইলে নীচে উল্লিখিত ফটো এডিট করার সফটওয়্যার ডাউনলোড করতে পারেন। তাই আমরা যদি সেরা ফটো এডিটিং অ্যাপের কথা বলি, তাহলে তা হল –

#1 PicsArt

PicsArt সম্পর্কে কে না জানে, আপনি এই অ্যাপটিকে সেরা ফটো এডিট করনে ওয়ালা অ্যাপ বলতে পারেন , এই অ্যাপটি ব্যবহার করে আমরা সহজেই প্রফেশনাল ফটো এডিট করতে পারি।

এই অ্যাপটি এত জনপ্রিয়, যে এটি এখন পর্যন্ত 1+ বিলিয়নেরও বেশি লোক ডাউনলোড করেছে, আপনি সহজেই প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। আপনি এই ফটো এডিট অ্যাপে অনেক উন্নত বৈশিষ্ট্য দেখতে পাবেন।

আমরা যদি PicsArt অ্যাপের আকার সম্পর্কে কথা বলি, তাহলে এই অ্যাপটির আকার মাত্র 43MB, এবং আপনি এই অ্যাপে AI Avatar, Filters, BG Remover, Color Correction ইত্যাদির মতো অনেক বৈশিষ্ট্য দেখতে পাবেন ।

শুধু ফটো নয়, আপনি এই PicsArt অ্যাপের মাধ্যমে খুব সহজেই যেকোন ভিডিও সম্পাদনা করতে পারেন পেশাদার উপায়ে, এবং আপনি এই ফটো এডিটিং অ্যাপটিতে ভিডিও সম্পাদনার অনেক বৈশিষ্ট্যও দেখতে পাবেন, আপনি এই অ্যাপের মাধ্যমে পেশাদার ফটোগুলি সম্পাদনা করতে পারেন।

#2। স্ন্যাপসিড

Snapseed একটি খুব ভালো ফটো এডিটিং অ্যাপ , এই অ্যাপটি ব্যবহার করে আপনি আপনার সাধারণ ছবিগুলোকে খুব সুন্দর এবং খুব আকর্ষণীয় করে তুলতে পারেন।

এই অ্যাপটি গুগল কোম্পানি নিজেই তৈরি করেছে এবং এখন পর্যন্ত 100 মিলিয়নেরও বেশি মানুষ প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করেছে।

আপনি প্লে স্টোর থেকে স্ন্যাপসিড অ্যাপ ডাউনলোড করতে পারেন, যদি আপনি এই অ্যাপটির রেটিং সম্পর্কে বলেন, তাহলে এই অ্যাপটির রেটিং 4.3, যা প্লে স্টোর অনুসারে একটি ভাল রেটিং।

আপনার তথ্যের জন্য আমরা আপনাকে বলি যে Snapseed অ্যাপটি মূলত পেশাদার স্তরের রঙ সংশোধনের জন্য পরিচিত। তাই এই ফটো এডিট করনে ওয়ালা অ্যাপের মাধ্যমে আপনি আপনার যেকোনো ছবির কালার কারেকশন খুব ভালোভাবে করতে পারবেন।

#3। Pixlr

Pixlr অ্যাপটিও অন্যান্য ফটো বানানে ওয়ালা অ্যাপের মতো একটি খুব ভালো ফটো এডিটিং অ্যাপ , এই অ্যাপটিতে আপনি অন্যান্য অ্যাপের তুলনায় অনেক বেশি ফিচার দেখতে পাবেন, যার মাধ্যমে আপনি সহজেই যেকোনো ছবি এডিট করতে পারবেন।

এই Pixlr অ্যাপটির ইউজার ইন্টারফেসটি বেশ সহজ, আপনি যদি আগে কখনো কোনো ফটো এডিটিং অ্যাপ ব্যবহার না করে থাকেন, তাহলে এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই যেকোনো ছবি এডিট করতে পারবেন।

এই অ্যাপটি এত জনপ্রিয় যে এটি এখন পর্যন্ত 50+ মিলিয়নেরও বেশি লোক ডাউনলোড করেছে এবং আপনি চাইলে প্লে স্টোর থেকে সহজেই এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। এই অ্যাপে আপনি পেইন্ট রিমুভ, ডাবল এক্সপোজার ইত্যাদির মতো অনেক বৈশিষ্ট্য এবং প্রভাব দেখতে পাবেন।

#4। ফটোশপ এক্সপ্রেস

ফটোশপ সম্পর্কে কে না জানে ফটোশপ সম্পর্কে প্রায় সবাই জানে, আপনি যদি কোনও পেশাদার ফটো এডিটিং অ্যাপ খুঁজছেন তবে আপনি ফটোশপ এক্সপ্রেস অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

এখন পর্যন্ত এই অ্যাপটি 100 মিলিয়নেরও বেশি মানুষ ডাউনলোড করেছেন এবং আপনি চাইলে প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। এই অ্যাপটির প্লে স্টোর রেটিংও খুব ভাল, আপনি ফটো এডিট করার জন্য এই অ্যাপটিতে 60টির বেশি ফিল্টার এবং অন্যান্য পেশাদার বৈশিষ্ট্য দেখতে পাবেন।

ফটো এডিট করার ভালো এপ্স কোনটি?

মোবাইলের মাধ্যমে ফটো ক্লিক করার সবথেকে ভালো অ্যাপ হলো pixart। এই অ্যাপসটির মধ্যে অনেক ফিচার আছে যেগুলি আপনি খুবই সহজভাবে ব্যবহার করে ফটো এডিট করতে পারেন।

ছবি এডিট করার ওয়েবসাইট

  • Pixlr.com
  • Fotor.com
  • Canva.com
  • Befunky.com

উপসংহার

এই পোস্টে, আমরা ফটো এডিট করার অ্যাপস সম্পর্কে বলেছি, আপনি যদি একটি ভাল ফটো এডিটিং অ্যাপ খুঁজতে থাকেন, তাহলে আমি আশা করি এই পোস্টটি আপনাকে সেরা ফটো এডিটর অ্যাপ সম্পর্কে জানতে অনেক সাহায্য করেছে।

Leave a Comment