ভিটমেট গান ডাউনলোড করা | গান নামানোর ভিটমেট

ভিটমেট গান ডাউনলোড করা – আগের আর্টিকেল থেকে আমরা ভিডমেট কিভাবে ডাউনলোড করতে হয় এই সম্পর্কে জেনেছিলাম। ভিডমেট সাধারণত অডিও গান, ভিডিও ও সিনেমা ডাউনলোড করতে ব্যবহার করা হয়।

তবে অনেকেই ভিটমেট ডাউনলোড করার পর কিভাবে গান ডাউনলোড করতে হয় এই সম্পর্কে জানেন না। এইজন্য আজকের এই আর্টিকেল থেকে আমরা ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব এই সম্পর্কে কথা বলব। তাই চলুন দেরি না করে আর্টিকেল টি শুরু করা যাক।

ভিটমেট গান ডাউনলোড করব

ভিটমেট থেকে গান ডাউনলোড করার দুটি অপশন রয়েছে। একটি হলো আপনি সরাসরি ভিটমেট অ্যাপ্লিকেশন খুলে নিয়ে যেকোনো গান সার্চ করে ডাউনলোড করতে পারেন।

অথবা ইউটিউব এর মাধ্যমে যে কোন গান চালু করে সেটিকে ডাউনলোডে বসাতে পারেন।

নিচে এই স্টেপগুলি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

ভিটমেট থেকে কিভাবে গান ডাউনলোড করব

এপ্লিকেশনের মাধ্যমে

ভিটমেট থেকে গান ডাউনলোড করার জন্য আপনি সরাসরি ভিটমেট অ্যাপ্লিকেশনটি খুলে নিন।

এরপর আমি যে গানটি ডাউনলোড করতে চান সেটা সার্চ বক্সে সার্চ করুন। এরপর গানটি প্লে করুন।

গানটি চালানোর পর আপনি নিচের দিকে ডাউনলোড অপশন দেখতে পাবেন। সেই অপশনে ক্লিক করার পর গানটির কোয়ালিটি বেছে নিয়ে আপনি পুনরায় ডাউনলোড অপশন এ ক্লিক করুন। সাথে সাথে গানটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

ইউটিউবের মাধ্যমে

ইউটিউব থেকে গান ডাউনলোড করার জন্য আপনি প্রথমে যে গানটি ডাউনলোড করতে চান সেটিকে প্লে করুন। এরপর youtube এর শেয়ার বাটনে ক্লিক করুন।

এখন আপনি ভিটমেট দেখতে পাবেন। ভিটমেট অপশন দিতে ক্লিক করবার পর আপনি গানের কোয়ালিটি বেছে নিয়ে ডাউনলোডে বসিয়ে দিন।

এরকম সহজ উপায়ে আপনি ভিটমেট থেকে যে কোন গান ডাউনলোড করতে পারবেন।

গান ডাউনলোড করার ভিটমেট

যদি আপনি গান ডাউনলোড করার জন্য ভিডমেট অ্যাপ্লিকেশনটি খুঁজে না পান তাহলে সরাসরি গুগল এ গিয়ে ভিডমেট লিখে সার্চ দিন।

এরপর আপনি ভিটমেট এর অরজিনাল ওয়েবসাইট খুঁজে পাবেন। সেখান থেকে ডাউনলোড অপশন এ ক্লিক করে ভিডমেট অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।

এরপর আপনি উপরের স্টেপ গুলোর মাধ্যমে যে কোন গান ডাউনলোড করতে পারেন।

গান নামানোর ভিটমেট

গান নামানোর ভিটমেট ডাউনলোড করার জন্য আপনি https://www.vidmate-official.com/ এই ওয়েবসাইটিতে যান। এখান থেকে আপনি অফিসিয়াল ভিডমেট অ্যাপ্লিকেশন পেয়ে যাবেন। প্রথমে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন এরপর যেকোনো গান ডাউনলোড করুন।

উপসংহার

আশা করছি আজকের আর্টিকেল থেকে ভিটমেট গান ডাউনলোড করা সম্পর্কে বিস্তারিত ইনফরমেশন পেয়ে গেছেন। যদি আর্টিকেলটি সম্পর্কে আপনার এখনো কোনো প্রশ্ন থেকে থাকে তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন। ধন্যবাদ ভালো থাকবেন।

Leave a Comment