33+ মেয়েদের সাথে কথা বলার টপিক

মেয়েদের সাথে কথা বলার টপিক : – অনেক সময় আমরা পরিচিত এবং অপরিচিত মেয়ের সাথে কথা বলার টপিক খুজে পাইনা। এবং কি নিয়ে কথা বলা উচিত এবং কি নিয়ে উচিত নয় এই সম্পর্কেও বুঝতে পারিনা।

যেকোন মেয়েকে ইমপ্রেস করার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ যেটা করতে হয় সেটা হল মেয়েটির সাথে কথা বলা কারণ আপনি যদি মেয়েটির সাথে কথা না বলেন তাহলে আপনার কথা কিভাবে বাড়বে এবং এটি এমন জায়গা যেখানে বেশিরভাগ ছেলে মেয়েটিকে প্রভাবিত করতে ব্যর্থ হয়। কারণ তারা মেয়েদের সাথে কথা বলতে জানে না এবং এর পেছনে সবচেয়ে বড় কারণ হল মেয়েদের সাথে কথা বলার বিষয় সম্পর্কে তাদের কোন ধারণা নেই ।

তাই যেকোনো মেয়েকে ইমপ্রেস করার আগে জেনে নিন মেয়েদের সাথে কথা বলার টপিকগুলো কি কি, যাতে করে কোনো মেয়ের সাথে কথা বলার সময় কোনো ভুল না করে এবং মেয়েটিকে একবারেই ইমপ্রেস না করে।আপনার কথায় ইমপ্রেস করুন!

এই কাজে আপনাকে সাহায্য করার জন্য, আজ আমরা আপনার জন্য এই নিবন্ধটি নিয়ে এসেছি, যাতে আমরা আপনাকে বলব যে মেয়েদের সাথে কথা বলার বিষয়গুলি কী এবং কীভাবে আপনি কথা বলে একটি মেয়েকে প্রভাবিত করতে পারেন।

সূচিপত্র

মেয়েদের সাথে কথা বলা কেন জরুরী?

অনেক ছেলের মনে এই প্রশ্নটি আসে যে কেন একটি মেয়ের সাথে কথা বলা এত গুরুত্বপূর্ণ এবং তাদের বিনোদন দেওয়া কি আমাদের কাজ?

এরকম প্রশ্ন অনেকের মনেই আসে, আপনার মনেও যদি একই প্রশ্ন থাকে, তাহলে আমি আপনাকে বলতে চাই যে মেয়েদের সাথে কথা বলা মানে চায়ে চিনি যোগ করা! আপনি যেমন চিনি ছাড়া চা পান করতে পারেন না, তেমনি আপনি কোনও মেয়ের সাথে ভাল কথা না বলে মুগ্ধ করতে পারবেন না!

দৈবক্রমে যদি মেয়েটি আপনার চেহারা দেখে মুগ্ধ হয়! তারপরও বিষয়টি এগিয়ে নিতে হলে কথা বলতে হবে। সেজন্য আপনার জানা উচিত যে কীভাবে কোনও মেয়ের সাথে কথা বলতে হয় কারণ এটি ছাড়া আপনি কোনও পালস পাবেন না।

এই জন্য আজকের এই আর্টিকেল থেকে আমরা মেয়েদের সাথে কথা বলার টপিক নিয়ে আলোচনা করব।

যার মাধ্যমে আপনি খুব সহজে মেয়েদের সাথে কথা বলার টপিক খুঁজে পেয়ে যাবেন। এবং আপনি কথা বলার জন্য যেকোনো একটি বিষয় ব্যবহার করতে পারেন।

তাই চলুন দেরী না করে পরিচিত এবং অপরিচিত মেয়েদের সাথে কথা বলার টপিক জেনে নেওয়া যাক।

মেয়েদের সাথে কথা বলার টপিক

মেয়েদের সাথে কথা বলার জন্য যে টপিক গুলো দেওয়া হল, এগুলো ব্যাবহার করে আপনি যে কোন মেয়ের সাথে কথা বলতে পারেন।

১. সখ

মেয়েদের সাথে কথা বলার সবথেকে প্রথম আলোচ্য বিষয় হল সখ। অর্থাৎ মেয়েটি কি করতে ভালোবাসে। অনেক মেয়ে আছে যারা বাগান করতে, সিনেমা দেখতে, গান শুনতে, সাজগোজ করতে পছন্দ করে।

মেয়েদের সাথে কথা বলার টপিক

তবে নির্দিষ্ট মেয়েটির সখ কি, এটি দিয়ে আপনি দুজনের মধ্যে কনভারসেশন শুরু করতে পারেন।

আপনি তার সখ জানবে এবং সে আপনার সখ জানবে, এরকমভাবে ধীরে ধীরে আপনারা বার্তালাপ শুরু করতে পারেন।

২. পরিবার

মেয়েরা সর্বদা তাদের পরিবারের লোকজনদের সাথে তার বন্ধুদের আলাপ করতে পছন্দ করে। এই জন্য আপনিও প্রথম কথাবার্তার সময় তার বাড়িতে বা পরিবারে কে কে রয়েছে এই কথাটি তাকে জিজ্ঞেস করতে পারেন।

সে বাবা-মা-ভাই-বোন প্রত্যেকের কথা আপনাকে জানাতে থাকবে। তখন আপনি এর সাথে সাথে তার বাবা কি করে, ভাই কোন ক্লাসে পড়ে এই সমস্ত কথাগুলি যোগ করতে পারেন। এরকম ভাবে কথা বলতে বলতে আপনাদের আলোচনা অনেক দূর পর্যন্ত বিস্তৃত হবে।

৩. ভবিষ্যত লক্ষ্য

অনেক মেয়ে আছে যারা সংসার করতে পছন্দ করে এবং অনেক মেয়ে আছে যারা ভবিষ্যতে নির্দিষ্ট জব বা চাকরি করতে পছন্দ করে।

আপনি যে মেয়েদের সাথে কথা বলতে চান তার ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে থেকে প্রশ্ন করতে পারেন।

সে ভবিষ্যতে কি হতে চায়, কেন সে ভবিষ্যতে এই লক্ষ্যটি স্থির করলো, সে কিভাবে তার লক্ষ্য পূরণ করবে – এই সকল কথা গুলির মাধ্যমে আপনি দুজনের আলোচনা বাড়াতে পারবেন।

৪. প্রশংসা করুন

পৃথিবীতে এমন কোন ব্যক্তি নেই যে নিজের প্রশংসা পছন্দ করেনা। আর ছেলেদের থেকে মেয়েরা বেশি প্রশংসা পছন্দ করে।

তাই আপনি মেয়েদের প্রশংসা করতে পারেন। মেয়েটিকে তার সৌন্দর্য, তার জ্ঞান, তার ভবিষ্যৎ লক্ষ্য, তার কাজকর্ম ইত্যাদি যেকোনো বিষয় নিয়ে তার প্রশংসা করুন।

তার প্রশংসা করলে সে মন থেকে খুশি হবে এবং মেয়েদের সাথে কথা বলার টপিক পেয়ে যাবেন।

৫. পছন্দের সিনেমা ও গান

বেশিরভাগ মেয়ে সিনেমা এবং গান শুনতে পছন্দ করেন।

তাই আপনি মেয়েদের জিজ্ঞাসা করতে পারেন যে তার পছন্দের সিনেমা বা গান কোনটি। এবং কি কারনে সে নির্দিষ্ট সিনেমা বা গানটি পছন্দ করে সেটিও জিজ্ঞাসা করার চেষ্টা করুন। এটিও মেয়েদের সাথে কথা বলার একটি খুব ভালো টপিক।

৬. পছন্দের খাবার

মেয়েটি কি খেতে ভালোবাসে এবং সে রান্না করতে পারে কিনা এবং কি কি রান্না করতে জানে এই সম্পর্কেও আপনি তাকে জিজ্ঞেস করতে পারেন।

যদি আপনি এই সমস্ত সাধারণ কথাগুলি তাকে জিজ্ঞেস করেন সে মন থেকে আপনার কথাগুলোর উত্তর দেবে।

মেয়েদের সাথে কথা বলার বিষয়

মেয়েদের সাথে কথা বলার অনেক টপিক থাকলেও আসলে কথা বলতে গেলে একটা টপিকও ছেলেদের মাথায় আসে না! এটি সবার সাথেই ঘটে, আপনার সাথেও এটি ঘটেছে, আপনি যদি কখনও এই ধরণের পরিস্থিতি অনুভব করেন তবে নীচে উল্লেখিত বিষয়গুলি মনোযোগ সহকারে দেখুন –

১) একটি মেয়ের সাথে তার দিন সম্পর্কে কথা বলুন

আপনি যদি কিছু বুঝতে না পারেন তবে সবচেয়ে ভাল উপায় হল এই বিষয়ে কথা বলা এবং এই বিষয়ে কথা বললে মেয়েটি মোটেও রাগ করবে না, তবে সে নিজেই এই বিষয়ে আপনার সাথে কথা বলবে। একটি মেয়ের সাথে তার দিন সম্পর্কে কথা বলা একটি খুব স্মার্ট পদক্ষেপ!

মেয়েদের সাথে কথা বলার টপিক

কারণ মেয়েরা নিজের সম্পর্কে বলতে পছন্দ করে এবং তারা সারাদিনে তাদের সাথে যা ঘটেছিল তা খুব আগ্রহের সাথে বলে, তবে আপনি যদি দেখেন যে মেয়েটির মেজাজ খারাপ, তবে আপনার এই বিষয়টি এড়িয়ে চলা উচিত। এটি নিয়ে অন্য একটি বিষয়ে কথা বলুন।

এর কারণ হল যখন মেয়েটির মেজাজ খারাপ থাকে, তখন সে তার দিন সম্পর্কে কথা বলতে পছন্দ করে না, তাই মেয়েটির মেজাজ ভাল হলেই আপনার এই বিষয়টি বেছে নেওয়া উচিত।

২) মেয়ের পছন্দ-অপছন্দের কথা বলুন

পছন্দ-অপছন্দের বিষয়গুলো নিয়েও কথা বলা খুব ভালো। যদি আপনি এবং মেয়েটি একে অপরকে না চেনেন তবে আপনাকে অবশ্যই এই বিষয়ে কথা বলতে হবে কারণ এটি কেবল আপনার পরিচয় বাড়াবে না আপনি একে অপরকে আরও ভালভাবে জানতে পারবেন।

পছন্দ-অপছন্দের বিষয় এমন একটি বিষয় যেখানে অনেক কিছুই জানা যায় যেমন মেয়েটি কোন ধরনের মুভি দেখতে পছন্দ করে, কোন ধরনের মুভি দেখতে আপনার মেয়েটি মোটেও পছন্দ করে না!

আপনি কি খেতে পছন্দ করেন বা খাবার সম্পর্কে আপনি কি অপছন্দ করেন সে সম্পর্কেও কথা বলতে পারেন।

তবে আপনি যদি জিনিসগুলিকে কিছুটা দ্রুত এগিয়ে নিতে চান তবে আপনি প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে আপনার পছন্দ-অপছন্দ সম্পর্কে কথা বলতে পারেন। এর মাধ্যমে আপনারা দুজনেই জানতে পারবেন আপনাদের দুজনের কথাবার্তা এগিয়ে যাচ্ছে কি না।

৩) জীবন সম্পর্কে কথা বলুন

জীবন সম্পর্কে কথা বলাও একটি ভাল ধারণা কারণ লোকেরা এই বিষয়ে ঘন্টার পর ঘন্টা কথা বলতে পারে। আপনি মেয়েটিকে তার জীবন সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন এবং আপনি চাইলে তাকে নিজের সম্পর্কে বলতে পারেন। জীবনের সাথে সম্পর্কিত যে কোনও গোপনীয়তা বা কোনও ভাল স্মৃতিও হতে পারে। মেয়েটির সাথে শেয়ার করুন, যার কারণে মেয়েটি অনুভব করবে যে আপনি সেই মেয়েটির প্রতি প্রকৃত আগ্রহ নিচ্ছেন।

৪) মেয়েটির লক্ষ্য এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে কথা বলুন

মেয়েরা খুব পছন্দ করে যখন একটি ছেলে তাদের সামনে তাদের লক্ষ্য এবং ভবিষ্যত পরিকল্পনার কথা বলে। আজকাল বেশিরভাগ মেয়েরই কোনো না কোনো স্বপ্ন থাকে এবং তারা তাদের স্বপ্নকে খুব ভালোবাসে।

সেজন্য আপনি যদি মেয়েটির মন জয় করার জন্য এই বিষয় নিয়ে কথা বলেন, তাহলে সে আপনাকে তার স্বপ্নের কথা জানাতে খুশি হবে, এতে আপনার দুজনের মধ্যে সংযোগ অনেক বেড়ে যাবে।

৫) মেয়ে বন্ধুদের সম্পর্কে কথা বলুন

মেয়েরা তাদের বন্ধুদের সম্পর্কেও চ্যাট করতে ভালোবাসে! সেজন্য আপনি আপনার ক্রাশ বা আপনার গার্লফ্রেন্ডের সাথে তার বন্ধু সম্পর্কেও কথা বলতে পারেন। মেয়েটির বন্ধু সম্পর্কে জেনে আপনি একটি আলাদা সুবিধা পাবেন যে মেয়েটি যদি আপনার উপর রেগে যায় তবে আপনি তাকে রাজি করাতে তার বন্ধুর সাহায্য নিতে পারেন।

৬) ভ্রমণ সম্পর্কে কথা বলুন

প্রত্যেকেই ভ্রমণ করতে বা অ্যাডভেঞ্চারে যেতে পছন্দ করে, এমন কোনও মেয়ে কমই থাকবে যে এই জিনিসগুলি পছন্দ করে না, তবে বেশিরভাগ মেয়ের অবশ্যই কোনও না কোনও অ্যাডভেঞ্চারের জন্য কিছু পরিকল্পনা থাকে। যখনই আপনি দেখবেন যে আপনার এবং মেয়েটির মধ্যে কথোপকথন বিশ্রী হয়ে উঠছে তখন আপনি এই বিষয়ে কথা বলতে পারেন কারণ এই বিষয়ে কথা বলার সময় আপনি বিরক্ত হবেন না এবং মেয়েটি বিরক্ত বোধ করবে না।

৭) মেয়ে কাজের কথা বলুন

আপনিও যদি কাজ করেন এবং আপনার ক্রাশও কাজ করেন তাহলে অবশ্যই এই বিষয় নিয়ে কথা বলবেন কারণ দুই প্রেমিক যখন একে অপরের সাথে তাদের কাজ নিয়ে কথা বলেন, তখন তাদের দুজনের মানসিক চাপ অনেক কম হয়।কারণ সে তার কাজের সব কথাই বলে দেয়। তার সামনে, যার কারণে তার মন হালকা হয়ে যায়।

৮) মেয়ের সাথে প্রেমের কথা বলুন

আপনি যদি রাতে কোন মেয়ের সাথে কথা বলেন, তাহলে সত্যি কথা বলতে আপনার জন্য এর থেকে ভালো টপিক আর হতে পারে না! রাতে মেয়েদের মেজাজ খুব রোমান্টিক হয় এবং যদি মেয়েটির মেজাজও খারাপ হয় তবে আপনি এই বিষয়ে কথা বলে তার মেজাজ পরিবর্তন করতে পারেন।

মেয়েদের সাথে কথা বলার টপিক

হয়তো ভাবছেন ভালোবাসার কথা কি বলব?
আপনি যদি এই চিন্তা করে থাকেন, তবে আমি আপনাকে বলে রাখি যে প্রেমের কথা চিন্তা করে, আমরা বলতে চাচ্ছি যে আপনি মেয়েটিকে জিজ্ঞাসা করুন যে সে প্রেম সম্পর্কে কী ভাবছে, সেই সাথে আপনি আপনার চিন্তাগুলি তার সাথে ভাগ করুন।

যদি মেয়েটি আপনার কথাবার্তায় আগ্রহী হয়, তবে আপনাকে সুযোগটি কাজে লাগাতে হবে এবং তাকে বলার চেষ্টা করতে হবে যে আপনি তাকে পছন্দ করেন বা তার জন্য একটি ভাল পছন্দ হতে পারে।

আপনি যদি মেয়েটিকে ইমপ্রেস করতে চান, তাহলে ইচ্ছাকৃতভাবে প্রেমের কথা বলুন শুধুমাত্র মেয়েটি যা শুনতে চায়, অর্থাৎ, প্রেম সম্পর্কে তার যা চিন্তাভাবনাই হোক না কেন, আপনিও সে সম্পর্কে কথা বলুন, যাতে মেয়েটি অনুভব করবে যে আপনার দুজনেরই আছে একই চিন্তা এটা সম্ভব যে মেয়েটি নিজেই আপনার প্রেমে পড়বে।

তো বন্ধুরা, এই ছিল মেয়েদের সাথে কথা বলার টপিক, কেমন লাগলো এই তথ্য, নিচে কমেন্ট করে জানাবেন!! আমাদের এই কাজটি যদি আপনার একটুও ভালো লেগে থাকে, তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। মেয়েটিকে প্রভাবিত করার জন্য অন্যান্য নিবন্ধগুলিও পড়তে হবে।

মেয়েদের সাথে কোন কোন বিষয়ে কথা বলা উচিত নয়?

কিছু টপিক আছে যেগুলো সম্পর্কে মেয়েরা কথা বলতে আগ্রহী থাকে না এবং তার জন্য তারা আপনার উপর রেগে যেতে পারে। এইজন্য এই সকল বিষয়গুলি তাদের সাথে আলোচনা না করাই ভালো।

  • তার এক্স বা প্রাক্তন সম্পর্কে কোন কথা বলবেন না
  • তার আর্থিক প্রেক্ষাপট সম্পর্কে জিজ্ঞাসা করবেন না।
  • ব্রেকআপ প্রসঙ্গে কোন কথা বলবেন না।
  • তার মা সম্পর্কে বেশি কথা জিজ্ঞেস করবেন না।

মেয়েদের সাথে কি কথা বলবেন?

আপনি যদি মেয়েদের সাথে কথা বলতে চান তাহলে সবার আগে সে কি করতে চায়, তার স্বপ্ন কি, সে কি করতে আগ্রহী এইসব বিষয়ে কথা বলতে পারেন।

আপনি এইসব সাধারণ বিষয়ে জিজ্ঞেস করলে আপনি খুব সহজভাবে তার সাথে কথা বলতে পারবেন।

কিভাবে মেয়েদের মন জয় করতে হয়?

মেয়েদের মন জয় করার জন্য আগে তার প্রশংসা করতে হবে এবং তার সাথে রোমান্টিক ভাবে কথা বলার চেষ্টা করতে হবে। আপনি এই দুটি জিনিস করলেন খুব সহজে মেয়েদের মন জয় করতে পারবেন।

মেয়েদের সাথে অনেকক্ষণ কথা বলার উপায়

মেয়েদের সাথে অনেকক্ষণ কথা বলার জন্য আপনি তার দিনের রুটিন সম্পর্কে কথা বলতে পারেন। সে কি করতে ভালোবাসে, কি তার পছন্দ এই সকল বিষয়ে টপিক অনুযায়ী মেয়েদের সাথে অনেকক্ষণ কথা বলতে পারবেন।

মেয়েদের সাথে কোন টপিকে কথা বলব?

  • শিক্ষামূলক বিষয়ে কথা বলতে পারেন
  • মেয়ের পরিবারের কথা বলতে পারেন
  • মেয়ের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলুন
  • জীবনের উত্থান-পতন নিয়ে কথা বলতে পারেন
  • বন্ধুদের সম্পর্কে কথা বলতে পারেন
  • পছন্দ-অপছন্দ নিয়ে কথা বলতে পারেন
  • মেয়ের ভয়ের বিষয়ে কথা বলুন
  • মেয়ের আগ্রহের বিষয়ে কথা বলতে পারেন
  • শখের বিষয়ে কথা বলুন
  • আবেগের বিষয় নিয়ে কথা বলতে পারেন
  • মেয়ের কষ্টের কথা বলতে পারেন
  • মেয়ের সাথে ফ্লার্ট
  • শৈশবের বিষয় নিয়ে কথা বলতে পারেন
  • একটি সিনেমার বিষয় সম্পর্কে কথা বলুন
    সম্পর্ক নিয়ে কথা বলতে পারেন

মেয়ের সাথে কি টপিক কথা বলবেন?

আপনি শিক্ষা এবং পছন্দ-অপছন্দের বিষয়ে কথা বলতে পারেন, এই বিষয়গুলিতে আপনি মেয়েটির সাথে দীর্ঘ কথোপকথন করবেন।

একটা মেয়ের সাথে অনেকক্ষণ কথা বলবো কিভাবে?

একটি মেয়ের সাথে দীর্ঘ সময় কথা বলতে হলে আপনাকে একটি ভালো বিষয় বেছে নিতে হবে যাতে মেয়েটি আপনার সাথে দীর্ঘ সময় কথা বলতে পারে।

১) খাবার

মেয়েদের সবচেয়ে বড় দুর্বলতা । আর মেয়েরা খাবার খেতে ভালোবাসে। মেয়েটির সাথে একটি ভাল কথোপকথন শুরু করতে, আপনি তাকে তার প্রিয় খাবার সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। মেয়েটি কী ধরনের খাবার রান্না করতে জানে? মেয়েটিকেও এই প্রশ্ন করতে পারেন। আপনি চাইলে মেয়েটির সাথে আপনার খাবারের অভিজ্ঞতাও শেয়ার করতে পারেন।

২) আগ্রহ

মেয়েদের সাথে দীর্ঘ সময় কথা বলার জন্য আগ্রহ একটি খুব ভাল বিষয় হতে পারে। আপনি মেয়েটিকে তার আগ্রহ বা পছন্দ সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। আপনাকে শুধু মেয়েটিকে তার আগ্রহের কথাই জিজ্ঞাসা করতে হবে না বরং আপনার আগ্রহের কথাও মেয়েটিকে জানাতে হবে । এমন পরিস্থিতিতে দুজনেরই যদি একই আগ্রহ হয়! তাই আপনি যে সম্পর্কে কথা বলতে পারেন।

৩) মুভি

এটি সম্পর্কে কথা বলা একটি খুব ভাল বিষয়. আপনি কোন মেয়ের সাথে কথা বলছেন। সে আপনার বান্ধবী হোক বা না হোক, আপনি তাকে তার প্রিয় সিনেমা সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। এছাড়াও, আপনি তাদের আপনার পছন্দের সিনেমা সাজেস্ট করতে পারেন। আপনি যদি চান, আপনি সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা সম্পর্কে আপনার কথোপকথন শুরু করতে পারেন। যাই হোক, আজকাল ওয়েব সিরিজের যুগ! মেয়েটিকে আপনার পছন্দের ওয়েব সিরিজের কথা বলতে পারেন। এইভাবে আপনি আপনার আলোচনা দীর্ঘ এবং মজাদার করতে পারেন.

৪) কাজ

কাজ সম্পর্কে কথা বলতে একটি মজার বিষয় হতে পারে। আপনি মেয়েটির সাথে তার কাজের কথা বলতে পারেন। অথবা আপনি তার অফিস অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। আপনার অফিসের পরিবেশ সম্পর্কেও মেয়েটিকে বলুন। বিষয়গুলিকে মজার এবং মজার করার জন্য, আপনি মেয়ের সামনে আপনার বস সম্পর্কে খারাপ কথা বলতে পারেন।

৫) ভ্রমণ

একটি মেয়ের সাথে কথা বলা একটি খুব ভাল বিষয় হতে পারে। আপনি যদি সম্প্রতি কোথাও ভ্রমণ করে থাকেন, তাহলে আপনি আপনার ভ্রমণের অভিজ্ঞতা আপনার গার্লফ্রেন্ডের সাথে শেয়ার করতে পারেন। এমন মেয়েও আপনার কথায় আগ্রহী হবে। এছাড়াও আপনি আপনার বান্ধবীকে তার ভ্রমণ অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন! আপনি মেয়েটিকে জিজ্ঞাসা করতে পারেন আপনি ভ্রমণ পছন্দ করেন কি না।

৬) পোষা প্রাণী ও প্রাণী

বেশিরভাগ মেয়েই প্রাণীকে খুব পছন্দ করে এবং তারা পোষা প্রাণী পালন করতে খুব পছন্দ করে। খুব কম মেয়েই আছে যারা পশু পছন্দ করে না। তাই আপনি মেয়েটির সাথে তার প্রিয় প্রাণী সম্পর্কে কথা বলতে পারেন এবং তাকে আপনার পছন্দের প্রাণী সম্পর্কেও বলতে পারেন।

৭) শখ

এটা সম্পর্কে কথা বলতে একটি মহান বিষয়. আপনি মেয়েটিকে তার শখ সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন! মেয়েটি যদি আপনাকে কিছু বলছে তবে তার কথাগুলো মনোযোগ দিয়ে শুনুন। আপনার শখের কথাও তাকে বলুন, কথা বলতে তাদের দুজনেরই মজা হবে।

৮) নৈতিকতা ও বিশ্বাস

কোন মেয়েকে গভীরভাবে জানতে চাইলে। তাই মেয়েটিকে তার বিশ্বাস সম্পর্কে জিজ্ঞাসা করা উচিত। যখন আপনি এটা করবেন! তাহলে আপনি সেই মেয়েটির চিন্তাভাবনা জানবেন, সেই মেয়েটি কীভাবে চিন্তা করে। আপনি আপনার নৈতিকতা এবং বিশ্বাসগুলি মেয়েটির সাথে শেয়ার করতে পারেন। এটি মেয়েটিকেও আপনাকে বুঝতে সাহায্য করবে।

৯) রোমান্টিক কথাবার্তা

আপনি যদি আপনার গার্লফ্রেন্ডের সাথে কথা বলছেন তবে তার সাথে রোমান্টিকভাবে কথা বলুন যে আপনি তাকে কীভাবে খুশি করবেন। আপনি তার যত্ন নিতে কি করবেন? আপনি আপনার গার্লফ্রেন্ডকেও বলতে পারেন আপনি তাকে কতটা ভালোবাসেন এবং সে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ!

মেয়েদের সাথে কথা বলার টপিক

কিন্তু আপনি যদি এমন কোনো মেয়ের সঙ্গে কথা বলেন যে আপনার গার্লফ্রেন্ড নয়! তারপর আপনি সেই মেয়েটির সাথে প্রেমের কথা বলতে পারেন। যার দ্বারা আপনি বুঝতে পারবেন প্রেম সম্পর্কে মেয়েটি কী ভাবে। তাকে এটাও বলুন যে আপনি কারো প্রেমে পড়েছেন এবং সে ঠিক সেই মেয়েটির মতো। এটি করার মাধ্যমে, সেই মেয়েটি একটি ইঙ্গিত পাবে যে আপনি তাকে ভালবাসেন।

১০) সেরা বিষয়

একটি মেয়ের সাথে কথা বলার সেরা বিষয় হল তার স্বপ্ন এবং আকাঙ্ক্ষা সম্পর্কে কথা বলা। মেয়েটির স্বপ্নের কথা জানতে চাইলে। তাই মেয়েটিও তার স্বপ্নের কথা বলবে। এবং তিনি অনুভব করবেন যে আপনি তার স্বপ্নকে গুরুত্ব দেন।

যার কারণে মেয়েটির হৃদয়ে আপনার জন্য একটি জায়গা তৈরি হবে। এবং যদি মেয়েটি ইতিমধ্যে আপনার বান্ধবী হয়, তবে সে আগের চেয়ে বেশি আপনার প্রেমে পড়বে।

মেয়েদের সাথে ঘণ্টার পর ঘণ্টা কথা বলার উপায়

১) ভালবাসার কথা বল

এটি দম্পতিদের মধ্যে সবচেয়ে স্বাভাবিক কথোপকথন। মেয়েটির সাথে একটু আদর করে কথা বলা উচিত কারণ প্রেম করে কথা বললে যেমন ভালো লাগবে তেমনি আপনার গার্লফ্রেন্ডেরও ভালো লাগবে।

এছাড়াও, আপনার উভয়ের মধ্যে সম্পর্কও মজবুত হবে কারণ কখনও কখনও এটি আপনার ভালবাসা প্রকাশ করার মতোই ভালবাসাও গুরুত্বপূর্ণ।

২) রোমান্টিক কথা বলুন

আপনি সহজেই আপনার গার্লফ্রেন্ডের সাথে রোমান্টিক কথা বলতে পারেন কারণ মেয়েরাও রোমান্টিকভাবে কথা বলতে পছন্দ করে তবে মনে রাখবেন আপনার কথা যেন বেশি গভীরে না যায়।

কারণ মেয়েরা একটা লিমিট পর্যন্ত রোমান্স পছন্দ করে। আপনি লোকটিকে সরাসরি জিজ্ঞাসা করতে পারেন যে তিনি কোন ধরণের রোম্যান্স পছন্দ করেন? আর তারা কি নিয়ে বেশি উত্তেজিত!

৩) প্রিয় টিভি শো সম্পর্কে কথা বলুন

যদি আপনার গার্লফ্রেন্ড টিভি দেখতে খুব পছন্দ করে, তাহলে আপনার তার সাথে তার প্রিয় টিভি শো সম্পর্কে কথা বলা উচিত।

কারণ টিভি শো দেখায় যে ব্যক্তি কী ধরনের জিনিস দেখতে পছন্দ করে!

আপনি যখন আপনার গার্লফ্রেন্ডের সাথে টিভি সম্পর্কিত বিষয়গুলি নিয়ে কথা বলবেন তখন আপনার পক্ষে কথোপকথন করা সহজ হবে।

এবং আপনি যদি টিভি দেখার শৌখিন হন তবে অবশ্যই এটি সম্পর্কে কথা বলুন।

৪) সমস্যা নিয়ে কথা বলুন!

অনেক সময় ছেলে-মেয়েরা রোমান্টিক কথাবার্তায় এতটাই ব্যস্ত হয়ে পড়ে যে তাদের সঙ্গীর সমস্যা সম্পর্কে কোনো ধারণাই থাকে না।

যার কারণে তাদের মধ্যে দূরত্ব আসতে থাকে। আপনি যদি আপনার সম্পর্কের মধ্যে কোনো দূরত্ব আসতে না চান, তাহলে আপনার গার্লফ্রেন্ডের সাথে সব ধরনের কথোপকথন করা উচিত।

আপনি যদি দেখেন যে আপনার গার্লফ্রেন্ড তার কাজ বা তার পড়াশুনা নিয়ে খুব বিরক্ত, তাহলে আপনি তার সাথে তার সমস্যা সম্পর্কে কথা বলুন। এবং একই সাথে তাকে বিশ্বাস করতে হবে যে আপনি তার সাথে আছেন।

৫) ডেটে যাওয়ার কথা বলুন

মেয়েরা এটা পছন্দ করে যখন তাদের বয়ফ্রেন্ড তাদের ডেট এ নিয়ে যায় বা ডেট সংক্রান্ত কিছু নিয়ে কথা বলে।

তাই আপনার গার্লফ্রেন্ডের সাথে মজা করার জন্য , আপনি তার সাথে ডেটে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

তুমি তোমার গার্লফ্রেন্ডের সাথে কথা বল যে তাকে কখন কোথায় নিয়ে যাবে? সেখানে যাওয়ার পর আপনি কী করবেন এবং সবচেয়ে বড় কথা কীভাবে আপনার দিনটিকে সুন্দর করবেন।

৬) জীবনের উদ্দেশ্য সম্পর্কে কথা বলুন

আপনি অবশ্যই জানেন যে প্রত্যেক ব্যক্তির নিজস্ব একটি লক্ষ্য থাকে, কিন্তু যে জিনিসের জন্য আমরা আমাদের লক্ষ্য পূরণ করার চেষ্টা করি তা হল আমাদের উদ্দেশ্য।

তাই আপনি যে মেয়েটির সাথে কথা বলছেন তার উদ্দেশ্য সম্পর্কে কথা বলতে পারেন এবং জানতে পারেন মেয়েটি তার ভবিষ্যৎ নিয়ে কী ভাবছে?

যাদের জীবনের একটা উদ্দেশ্য থাকে, সেই মেয়েরা সবসময় এগিয়ে যায় এবং অন্যকে এগিয়ে যেতে উৎসাহিত করে।

তাই এই বিষয়ে কথোপকথন করে আপনি জানতে পারবেন যে মেয়েটির সাথে আপনি কথা বলছেন সে আপনার মূল্যবান কি না!

৭) বিশ্বাস সম্পর্কে কথা বলুন

প্রত্যেকের বিশ্বাস আলাদা। আপনি ধর্মীয় বিষয়ে বা আধ্যাত্মিকতার উপর বেশি বিশ্বাস করেন না কেন, এটিও দেখায় আপনি কেমন মানুষ!

মেয়েদের সাথে কথা বলার টপিক

মেয়েটিকে শুরুতে বেশি কথা বলার জন্য আপনি এই বিষয়গুলো নিয়ে কথা বলতে পারেন। আপনি যদি এই বিষয়ে মেয়েটির সাথে কথা বলেন তবে আপনি মেয়েটির চিন্তাভাবনা খুব ভালভাবে বুঝতে পারবেন।

৮) জীবনের অভিজ্ঞতা সম্পর্কে কথা বলুন

প্রত্যেকের জীবনের অভিজ্ঞতা আলাদা, তাই আপনি যদি সেই মেয়েটিকে বোঝার চেষ্টা করেন বা আপনি তার সম্পর্কে জানতে চান।

সুতরাং আপনি এই বিষয়ে তার সাথে কথা বলতে পারেন কারণ আমাদের অভিজ্ঞতার কারণে আমরা আমাদের জীবনে এগিয়ে যাই।

আপনি যদি দেখেন যে মেয়েটি আপনাকে আগ্রহের সাথে নিজের সম্পর্কে বলছে, তবে এর অর্থ হ’ল সেও আপনার সাথে কথা বলতে পছন্দ করে। এই বিষয়টাও এমন যে আপনি মেয়েটির সাথে ঘন্টার পর ঘন্টা কথা বলতে পারেন।

৯) মেয়েদের ভয় সম্পর্কে কথা বলুন

মেয়েরা অনেক কিছুতে ভয় পায়, কিন্তু যখন তাদের আবেগের কথা আসে তখন মেয়েরা মোটেও ভয় পায় না, তবে কিছু জিনিস আছে যা মেয়েদের মানসিকভাবে ভয় পায়।

তাই আপনি মেয়েটির সাথে ঐ বিষয়গুলো নিয়ে কথা বলতে পারেন কারণ এর মাধ্যমে আপনি বুঝতে পারবেন যে মেয়েরা তাদের জীবনে কি কি অসুবিধার সম্মুখীন হয়েছে।

ফেসবুকে মেয়েদের সাথে কথা বলার টপিক

অনেকেই ফেসবুকের মেয়েদের সাথে কথা বলতে চায়। তবে কি নিয়ে কথা বলবে এটা অনেক ক্ষেত্রে ভেবে পায়না। এই জন্য ফেসবুকে মেয়েদের সাথে কথা বলার জন্য এই সমস্ত টপিক গুলি ব্যবহার করতে পারেন।

  • মেয়েটির সখ
  • মেয়েটির পরিবারে কে কে আছে
  • কোন জায়গায় ঘুরতে যেতে সব থেকে ভালো লাগে
  • মেয়েটির পছন্দের সিনেমা এবং গান কি
  • মেয়েটি কেমন বন্ধু বান্ধব পছন্দ করে
  • সে কেমন খাবার খেতে পছন্দ করে
  • সে কত পর্যন্ত পড়াশোনা করেছে
  • তার ভবিষ্যৎ পরিকল্পনা কি

মেয়েদের সাথে ফোনে কথা বলার টপিক

মেয়েদের সাথে কথা বলার প্রশ্ন – অনেক মানুষ আছে যারা মেয়েদের সাথে ফোনে কথা বলেন। তবে অনেকক্ষণ ফোন করার পর কি নিয়ে কথা বলা যায় এটা বুঝে উঠা যায় না। মেয়েদের সাথে ফোনে কথা বলার জন্য আপনি এই সমস্ত টপিক গুলি ব্যবহার করুন।

  • আজকে সারাদিন কি কি করেছে
  • কি দিয়ে ব্রেকফাস্ট এবং লাঞ্চ করেছে
  • বাড়ির সবাই কি করছে
  • কাল সারাদিনের প্ল্যান কি আছে
  • ভবিষ্যতে লক্ষ্য কি
  • বর্তমানে এমন কি সখ আছে যেটি পূরণ করতে চায়

উপসংহার

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে মেয়েদের সাথে কথা বলার টপিক গুলি বুঝতে পেরেছেন। আপনি যদি কোনো নতুন অপরিচিত মেয়ের সাথে কথা বলতে চান তাহলে যে কোন একটি টপিক বেছে নিয়ে কথা বলতে পারেন। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

Leave a Comment