অনলাইনে লুডু খেলার নিয়ম | লুডু খেলে টাকা ইনকাম (LUDO GAME)

আপনি যদি অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম করতে চান, এবং এই পদ্ধতিগুলি জানতে চান তবে এই পোস্টটি আপনার জন্য যেখানে আমরা আপনাকে Ludo king গেম অ্যাপে লুডো খেলার পদ্ধতি ধাপে ধাপে বলব যাতে আপনি লুডো গেম খেলে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

বন্ধুরা, আজকের সময়ে, অনলাইনে অর্থ উপার্জনের একটি ভাল উপায় হল গেম খেলে টাকা আয় করা, যার জন্য আপনি ইন্টারনেটে টিন পট্টি, PUBG, রামি, ফ্রি ফায়ারের মতো সব ধরণের গেম পাবেন, তবে লুডো গেমকে এই সব গেমের মধ্যে সবচেয়ে সহজ খেলা বলে ধরা হয়।

কিন্তু অনেক নতুন লোকই জানেন না কিভাবে কিভাবে অনলাইনে লুডো গেম খেলতে হয়, তাই আজকের পোস্টে আমরা আপনাদের বলব কিভাবে লুডু খেলবেন এবং সবচেয়ে জনপ্রিয় লুডো কিং-এ টাকা আয় করবেন।

তাই লুডো গেম খেলতে আপনার যদি কোনো ধরনের সমস্যা হয়, তাহলে অবশ্যই এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন, এখানে আমি আপনাকে লুডো কিং গেম অ্যাপ ডাউনলোড করা থেকে শুরু করে এতে একটি অ্যাকাউন্ট তৈরি করা এবং অনলাইন লুডো গেম খেলার নিয়ম এবং কীভাবে আয় করতে হয় তা জানাবো।

লুডো খেলা কি? (LUDO GAME)

বন্ধুরা লুডো গেম এমন একটি খেলা যেখানে দুই, তিন বা চারজন লোক বোর্ডে Dish এরসাহায্যে একসাথে গেমটি খেলে, এখানে প্রত্যেক ব্যক্তির চারটি গুটি থাকে যা তাদের নিজ নিজ খেলোয়াড়ের ঘরের বোর্ডে থাকে।

যখন এই খেলা শুরু হয়, dish ঘুরিয়ে বোর্ডে ছুঁড়ে দেওয়া হয়, এই dish এ যত নম্বর আসে, তত বেশি আপনি আপনার গুটি সরাতে পারবেন, এখানে একজন ব্যক্তি একবার নড়াতে পারে, তারপরে দ্বিতীয়টির নম্বর আসে, তারপরে তৃতীয়টি একইভাবে চলতে থাকে, তারপর চতুর্থ। এর পরে প্রথম নম্বর আসে এবং এই প্রক্রিয়া চলতে থাকে যতক্ষণ না জয়-পরাজয়ের সিদ্ধান্ত না হয়।

এখানে চারজন একসাথে গেম খেলতে পারে বা দুইজন মিলে একটি গ্রুপ তৈরি করে গেমটি খেলতে পারে। আগে ছোট বাচ্চারাও ঘরে বসে বিনোদনের জন্য এই গেমটি খেলত, কিন্তু বর্তমান ইন্টারনেটের জগতে এই গেমটি আয়ের একটি উপায়। এটা বানানো হয়েছে যেখানে মানুষ টাকা ইনভেস্ট করে এই গেম খেলে টাকা জিতে নেয়।

অনলাইনে লুডু খেলার নিয়ম

লুডু খেলে টাকা ইনকাম – বন্ধুরা, অনলাইনে লুডো গেম খেলা খুব সহজ, এর জন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে আপনার পছন্দের লুডো গেমটি ডাউনলোড করতে হবে , তারপর এটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করে, আপনি বিনামূল্যে বা অর্থ বিনিয়োগ করে অনলাইনে লুডো খেলতে পারেন।

কিন্তু আপনি বিনামূল্যে লুডো খেলার জন্য টাকা পাবেন না বা আপনি খুব কম টাকা পেতে পারেন। কিন্তু আপনি যদি টাকা খরচ করে লুডো খেলে বিজয়ী হন, আপনি আসল নগদ জিতে নিতে পারেন এবং ভাল অর্থ উপার্জন করতে পারেন, তাহলে চলুন জেনে নেই কিভাবে অনলাইনে লুডো গেম খেলবেন।

ধাপ 1. প্লে স্টোর থেকে লুডো গেম অ্যাপ ডাউনলোড করুন (Ludo King Download)

লুডু খেলা ডাউনলোড – বন্ধুরা, অনলাইনে লুডো খেলতে হলে প্রথমে আপনাকে প্লে স্টোর খুলতে হবে এবং উপরের সার্চ বারে লুডো কিং লিখে সার্চ করতে হবে, যেখানে লুডো কিং অ্যাপটি পাওয়া যাবে, তারপরে ইনস্টল অপশনে ক্লিক করে আপনার মোবাইলে ডাউনলোড করতে পারবেন।

অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম

এছাড়াও প্লেস্টোরে অনেক লুডো গেম রয়েছে যেগুলো আপনি এইভাবে ডাউনলোড করতে পারেন, এই লুডো কিং গেমটি খুবই জনপ্রিয় এবং খেলা সহজ, তাই আমি আপনাদের বলব কিভাবে এতে লুডো গেম খেলবেন।

ধাপ 2. লুডো কিং অ্যাপে লগইন করুন

বন্ধুরা, আপনি যখন লুডো কিং অ্যাপটি ডাউনলোড করেছেন, তখন আপনাকে এটি খুলতে হবে, যেখানে আপনি প্রথমে লগইন করার বিকল্পটি দেখতে পাবেন।

অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম

এখানে আপনি সহজেই Facebook থেকে Google এর সাথে লগইন করতে পারবেন, এর জন্য আপনাকে শুধু Google এর অপশনে ক্লিক করতে হবে, তারপর আপনাকে আপনার ইমেল আইডি নির্বাচন করতে হবে , এরপর আপনি লুডো কিং গেম অ্যাপে লগ ইন করবেন।

ধাপ 3. Play Online অপশনে ক্লিক করুন

আপনি যখন এই গেমটিতে লগইন করবেন, তখন আপনি আপনার সামনে এমন কিছু বিকল্প দেখতে পাবেন।

অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম

কারণ আপনি এই লুডো গেমটি অনলাইনে খেলতে চান, তাহলে আপনাকে Play Online অপশনে ক্লিক করতে হবে, যার জন্য আপনার মোবাইলে ইন্টারনেট চালু করতে হবে।

ধাপ 4. আপনি যে খেলাটি খেলতে চান তা নির্বাচন করুন

বন্ধুরা, আপনি যখন Play Online অপশনে ক্লিক করবেন, তখন আপনি কিছু গেমের ধরণ দেখতে পাবেন, যাতে আপনাকে Quick Game, Classic Game, Popular Game এবং Mask Mode Game ইত্যাদির যেকোনো একটি নির্বাচন করতে হবে। এরপর Next এ ক্লিক করুন।

অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম

বন্ধুরা, আমি এখানে Classic Game সিলেক্ট করব আপনাদের জানাতে, বাকি আপনি যেকোনো গেম বেছে নিতে পারেন, এখানে আপনি যে গেমটি নির্বাচন করবেন সেটি পরবর্তী ধাপে আসবে।

ধাপ 5. গেম প্লেয়ার এবং মূল্য নির্বাচন করুন

বন্ধুরা, এখন আপনি ক্লাসিক গেম নির্বাচন করে এগিয়ে যান, এখানে আপনাকে তিনটি জিনিস নির্বাচন করতে হবে যা আপনি এই ছবিতে দেখতে পাচ্ছেন।

অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম

আপনার রঙ নির্বাচন করুন –

বন্ধুরা, লুডো গেমটিতে চার ধরণের পিস রয়েছে, আপনি এখান থেকে কোন রঙের অংশটি খেলতে চান তা নির্বাচন করতে পারেন।

খেলোয়াড় নির্বাচন করুন –

একটি লুডো গেমে চারজন খেলতে পারে, আপনি কতজন খেলতে চান, আপনি এখানে নির্বাচন করতে পারেন, যেখানে আপনি 2 বা 4 খেলোয়াড়ের মধ্যে একটি নির্বাচন করতে পারেন।

গেম সিলেক্ট করুন –

বন্ধুরা, এখান থেকে আপনাকে Win সিলেক্ট করতে হবে, মানে গেমের পুরষ্কার, যা আপনি নিজের মত করে বেছে নিতে পারেন।

সবকিছু সঠিকভাবে পূরণ করার পরে, আপনাকে নীচের “প্লে” বিকল্পে ক্লিক করতে হবে।

ধাপ 6। অনলাইনে লুডো গেম খেলা শুরু করুন

বন্ধুরা, আপনি এটি করার সাথে সাথেই আপনার সামনে লুডো গেমটি শুরু হবে, যা দেখতে এরকম কিছু হবে,

অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম

এখন গেমটি খেলতে এখানে তীর চিহ্নে ক্লিক করুন, যখন dish এ 6 আসবে, তারপর আপনার গুটি খেলার জন্য প্রস্তুত হবে। এর জন্য আপনাকে বোতামে ক্লিক করতে হবে।

ধাপ 7. লুডো গেম খেলুন এবং অর্থ উপার্জন করুন

অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম – বন্ধুরা, এইভাবে আপনাকে আপনার পালায়, বার বার dish এ ক্লিক করতে হবে, তারপর আপনাকে আপনার গুটি টি সরাতে হবে এবং আপনার অংশটি পাস করতে হবে, যে প্রথমে চারটি অংশ পাস করবে সে হবে 1ম বিজয়ী, তারপর 2য় বিজয়ী এবং তারপর 3য় বিজয়ী এবং 4 সম্পূর্ণভাবে হারবে।

প্র: কিভাবে অনলাইন লুডু শুরু করবেন?

উত্তর – বন্ধুরা, এর জন্য আপনাকে প্লেস্টোর থেকে লুডো গেম ডাউনলোড করতে হবে, তারপর আপনি এটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করে লুডু গেমটি শুরু করতে পারেন এবং খেলতে পারেন।

প্র: আমি কি অনলাইনে লুডো খেলে টাকা জিততে পারি?

উত্তর – হ্যাঁ, আপনি অনলাইনে লুডো খেলে টাকা জিততে পারেন, এর জন্য আপনাকে কিছু টাকা দিয়ে লুডো কিং গেম খেলতে হবে, যাতে আপনি টাকা ইনভেস্ট করে এবং বিনামূল্যে লুডু খেলে টাকা আয় করতে পারেন।

উপসংহার

আশা করছি আজকের আর্টিকেল থেকে অনলাইনে লুডু খেলার নিয়ম এবং লুডু খেলে টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন। যদি আর্টিকেলটা সম্পর্কে কোনো প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

Leave a Comment