স্যামসাং বাটন মোবাইল – কত দাম জেনে নিন

স্যামসাং বাটন মোবাইল – আজকাল বেশিরভাগ মানুষই অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করে থাকে। তবে অনেক পুরনো মানুষ আছে যারা এন্ড্রয়েড মোবাইল এর পাশাপাশি একটি স্যামসাং বাটন মোবাইল ব্যবহার করতে চান। এর কারন একটি বাটন মোবাইল খুব সহজেই, পকেটের মধ্যে রাখা যায় এবং খুব সহজেই ধরতে পারা যায়।

তবে আগেকার মানুষ স্যামসাং মোবাইল ব্যবহার করতে বেশি ভালোবাসে। কারণ স্যামসাং মোবাইল, সকলের মন কেড়ে নেওয়ার মতো এক একটি ডিভাইস launch করে থাকে। এবং অন্যান্য মোবাইলের থেকে এটির long run processing ও থাকে।

যদি আপনিও স্যামসাং বাটন মোবাইল ব্যবহার করতে চান তাহলে আজকের আর্টিকেলে আপনি স্যামসাং বাটন মোবাইল এর দাম কত এবং কোন মোবাইলটি আপনার পক্ষে ভাল হবে, এই বিষয়ে জানতে পারবেন।

তাই চলুন দেরী না করে ভালো স্যামসাং বাটন মোবাইল গুলি দেখে নেওয়া যাক।

স্যামসাং বাটন মোবাইল কেনো কিনবেন?

  • বাটন মোবাইল পড়ে গেলে ক্ষয়ক্ষতি সম্ভাবনা কম থাকে, এইজন্য আপনি বাটন মোবাইল ব্যবহার করতে পারেন।
  • এছাড়া এন্ড্রয়েড মোবাইলের তুলনায় বাটন মোবাইলের ইন্টারফেস খুবই সোজা। এই জন্য যে কোন ব্যক্তি এই ধরনের মোবাইল ব্যবহার করতে পারবে।
  • স্যামসাং যেহেতু একটি বিশ্বস্ত কোম্পানি, তাই এই কোম্পানির মোবাইল চোখ বুজে ব্যবহার করা যায়। এবং এই কোম্পানির যেকোনো মোবাইলের সার্ভিস অন্য মোবাইলের থেকে বেশি থাকে।
  • বাটন মোবাইল এন্ড্রয়েড মোবাইলের তুলনায় খুবই ছোট। তাই এটি খুব সহজেই পকেটের মধ্যে রাখা যায়।

স্যামসাং বাটন মোবাইলের দাম কত?

যদি আপনি স্যামসাং বাটন মোবাইল কিনতে চান, তাহলে এখানে দেওয়া লিস্ট অনুযায়ী আপনি ভালো স্যামসাং বাটন মোবাইল পেয়ে যাবেন। মোবাইল গুলির মধ্যে features আছে এবং মোবাইলের দাম কত এগুলি এখান থেকে দেখে নিন।

Samsung Metro 313

বর্তমানে এই মোবাইল টির দাম ২১২০ টাকা। এই মোবাইলটি খুবই জনপ্রিয় একটি স্যামসাং বাটন মোবাইল।

এই মোবাইলটি মধ্যে ১৬ জিবি মেমরি স্টোরেজ, ২ inches স্ক্রিন সাইজ, LCD ডিসপ্লে এবং 2G নেটওয়ার্ক কাজ করে।

আরও দেখে নিন

বর্তমানে এই মোবাইলটির কালো, নীল এবং সাদা কালার আপনি পেয়ে যাবেন।

Samsung Guru 1200

বর্তমান সময়ে এই মোবাইল টির দাম ১২৮০ টাকা। এই মোবাইলের মধ্যে আপনি ১.৫২ inches স্ক্রিন, 10GB মেমরি স্টোরেজ পাবেন। এবং মোবাইলটি দিয়ে ৫২০ মিনিট একভাবে কথা বলতে পারবেন। এবং এই মোবাইলটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে দুই ঘন্টা।

আরও দেখুন

এই মোবাইলটিরও সাদা, নীল এবং কালো কালার আপনি পেয়ে যাবেন।

Samsung Metro 313 (SM)

বর্তমান সময়ে এই স্যামসাং কিপ্যাড মোবাইলটির দাম ২১৭৭ টাকা। এই মোবাইলের মধ্যে ১৬ জিবি মেমরি স্টোরেজ এর সাথে সাথে, একটি পেছনের ক্যামেরা, ১২৮০*৭২০ ডিসপ্লে টাইপ এবং ২ inches screen size পাবেন।

আরও দেখুন

এই মোবাইলটির কালো, ধূসর ও সোনালী কালার বর্তমান রয়েছে। আপনি চাইলে এগুলির মধ্যে যেকোনো কালারের মোবাইল নিতে পারেন।

Samsung Guru FM Plus

বর্তমানে এই মোবাইলটির দাম ১৪৯৯ টাকা। এই মোবাইলটি মধ্যে 256 GB মেমরি স্টোরেজ এর সাথে সাথে, ১.৫ inches সাইজের স্ক্রিন, 2G নেটওয়ার্ক এবং একটি পিছনের ক্যামেরা পাবেন।

আরও দেখুন

সাদা, সোনালী, নীল এবং কালো এই চারটি কালার এর মধ্যে যেকোনো একটি বেছে নিয়ে আপনি এই মোবাইলটি কিনতে পারেন।

Samsung Guru Music 2

বর্তমানে এই মোবাইল টির দাম ১৯৫০ টাকা। এই মোবাইলের মধ্যে আপনি 16 GB স্টোরেজ, একটি Rear ক্যামেরা, এবং ২ inches সাইজের স্কিন পাবেন। এই মোবাইলটি ও কম দামে একটি ভালো স্যামসাং বাটন মোবাইল।

আরও দেখে নিন

কোন স্যামসাং বাটন মোবাইলটি ভালো হবে?

এখানে যে সকল মোবাইল করলে কি নাম বলা হল এগুলোর মধ্যে সবথেকে ভালো হলো Samsung Guru 1200। এই মডেল টি সবথেকে বেশি বিক্রি হয়েছে। এবং আজকের দিনে এই মোবাইলটির প্রচুর পরিমাণে চাহিদা রয়েছে। তাই কম দামে আপনি যদি ভাল মোবাইল পেতে চান তাহলে এই বাটান মোবাইলটি আপনার পক্ষে অবশ্যই ভালো হবে।

স্যামসাং বাটন মোবাইল কোথা থেকে নেবেন?

আপনি যে কোন মোবাইলের দোকানে গিয়ে স্যামসাং বাটন মোবাইল কিনতে পারেন। কারণ স্যামসাং খুবই জনপ্রিয় কোম্পানি হওয়ার কারণে প্রত্যেকটি মোবাইলের দোকানই, নতুন মডেলের সাথে সাথে স্যামসাং এর পুরনো মডেল গুলো রেখে থাকে।

অন্যথায় অপেনিং অনলাইন মারফত অ্যামাজন থেকে প্রত্যেকটি মোবাইল পেয়ে যাবেন। অ্যামাজন থেকে মোবাইল কেনার জন্য, অনলাইনে মোবাইল কিভাবে কিনতে হয় এটি জেনে নিতে পারেন।

উপসংহার

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে স্যামসাং বাটন মোবাইল সম্পর্কে জানতে পেরেছেন। যদি আপনি বাটন মোবাইল কিনতে চান তাহলে উপরের তালিকা থেকে যে কোন একটি মোবাইল বেছে নিয়ে কিনতে পারেন। আর যদি এই আর্টিকেলটি সম্পর্কে কোন জিজ্ঞাসা থাকলে তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা কমেন্টের মাধ্যমে আপনাকে অবশ্যই সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment