পাবজি গেম – পাবজি মোবাইল লাইট

পাবজি গেম ডাউনলোড – বর্তমানে যে সকল জনপ্রিয় গেম গুলি রয়েছে তাদের মধ্যে পাবজি গেম ও খুবই জনপ্রিয়। ফ্রী ফায়ার এর পাশাপাশি অনেক পাবজি লাভার পাবজি গেম খেলতে পছন্দ করেন।

তবে যে সকল ব্যক্তিরা পাবজি গেম খেলতে চান, কিন্তু কিভাবে ডাউনলোড করতে হয় এটি জানেন না। তাহলে চিন্তা করার কোন দরকার নেই।

কারণ আজকের আর্টিকেল থেকে আমরা পাবজি মোবাইল লাইট কিভাবে ডাউনলোড করতে হয় এই সম্পর্কে আপনাদের ইনফর্মেশন দেবো।

তাই চলুন দেরী না করে পাবজি গেম ডাউনলোড কিভাবে করতে হয় এ সম্পর্কে জেনে নেওয়া যাক।

পাবজি গেম ডাউনলোড

পাবজি গেম আপনি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। এর জন্য আপনাকে একটি টাকাও দিতে হবে না। আপনি সরাসরি গুগল প্লে স্টোর থেকে পাবজি মোবাইল লাইট ডাউনলোড করতে পারবেন। তাই চলুন কিভাবে ডাউনলোড করতে হয় এটি আপনাদের জানিয়ে দিই।

পাবজি লাইট ডাউনলোড

পাবজি লাইট ডাউনলোড করার জন্য আপনি সরাসরি গুগল প্লে স্টোরে চলে যান। গুগল প্লে স্টোরে আপনি একটি সার্চ বক্স পাবেন।

পাবজি লাইট ডাউনলোড

সেই সার্চ বক্স এর মধ্যে pubg mobile lite লিখে সার্চ করুন। সাথে সাথে আপনার সামনে পাবজি গেম টি উপস্থিত হবে। Install অপশন এর উপর ক্লিক করে গেমটি আপনার মোবাইলে ডাউনলোড করতে পারবেন।

পাবজি মোবাইল লাইটে কি করতে হয়?

যারা পাবজি মোবাইল লাইট এখনো পর্যন্ত ডাউনলোড করেননি তাদের আমি গেমটি সম্পর্কে কিছু ধারনা দিয়ে দিচ্ছি।

এটি একটি গেম যেখানে 60 জন প্লেয়ার কে একসাথে একটি ফিল্ডে ছেড়ে দেওয়া হবে। তারা একে অপরের সাথে যুদ্ধ করে একদম শেষে যে বেঁচে থাকবে সে chicken dinner পাবে। অর্থাৎ সে সকলের থেকে ভালো খেলেছে।

এই 60 জন প্লেয়ার একে অপরের সাথে team করেও খেলতে পারে। এই গেমটিতে দুইজন থেকে চারজন পর্যন্ত একসাথে খেলা যায়। যদি আপনার কোন পার্টনার না থাকে তাহলে আপনি একাও খেলতে পারেন।

পাবজি গেম ভিডিও

যদি আপনি নতুন পাবজি খেলা শুরু করে থাকেন তাহলে ইউটিউবে আপনি পাবজি গেম ভিডিও দেখতে পারেন।

সেখানে অনেক জনপ্রিয় পাবজি প্লেয়াররা অনেক ইউটিউব চ্যানেল বানিয়েছে। এবং তাদের ইউটিউব চ্যানেলে তারা প্রত্যেকদিন পাবজি গেম ভিডিও আপলোড করে থাকে।

আপনি ভালভাবে পাবজি খেলার জন্য ঐ সকল ভিডিওগুলি দেখতে পারেন।

আপনার সুবিধার্থে এখানে একটি ভিডিও দেওয়া হল।

উপসংহার

আশাকরি উপরে ইনফর্মেশন থেকে পাবজি গেম সম্পর্কে বুঝতে পেরেছেন এবং পাবজি মোবাইল লাইট কিভাবে ডাউনলোড করতে হয় এটিও জেনে গেছেন। যদি গেমটি ডাউনলোড করতে আপনার এখনো কোনো অসুবিধা হয় তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমার আপনাকে অবশ্যই সাহায্য করব।

আরও পড়ুন

Sanju

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment