অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সহজ উপায়

অরিজিনাল ভিটমেট – যদি আপনারা অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান তাহলে আজকের আর্টিকেলে আপনারা, ভিটমেট ডাউনলোড করার সহজ উপায় সম্পর্কে জানতে পারবেন। এবং আপনারা খুব সহজে ভিটমেট ডাউনলোড করার উপায় জেনে নিয়ে যে কোন ইউটিউব ভিডিও সহজে ডাউনলোড করতে পারবেন।

তাই চলুন দেরী না করে জেনে নেয়া যাক অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায় কি।

ভিটমেট কি?

ভিটমেট হলো এমন একটি অ্যাপ্লিকেশন, যার মাধ্যমে যে কোন ইউটিউব ভিডিও খুব সহজে ডাউনলোড করা যায়। যেহেতু ইউটিউব আমাদের ভিডিও ডাউনলোড করার পারমিশন দেয় না। তাই আপনি ভিডমেট অ্যাপ্লিকেশন ব্যবহার করে যেকোন ইউটিউব ভিডিও ডাউনলোড করবার পর, সেটি আপনার মোবাইলের যেকোনো ভিডিও প্লেয়ারের মাধ্যমে চালাতে পারবেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সহজ উপায়

যদি আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান তাহলে আপনি নিচে দেওয়া লিঙ্ক এর মাধ্যমে, সরাসরি ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করতে পারেন।

https://vidmate.en.download.it/download

এখানে দেওয়া লিংকটির ওপর ক্লিক করে, আপনি ভিটমেটে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন। এবং অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে যাওয়ার পর সেটি ডিভাইসে ইন্সটল করে ব্যবহার করতে পারবেন।

ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন

যদি আপনারা ভিটমেট অরজিনাল অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে চান তাহলে ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

https://www.vidmateapp.com/

এখানে দেওয়া লিংকের মাধ্যমে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।

ভিটমেট কিভাবে ব্যবহার করবেন?

ভিডমেট ব্যবহার করবার জন্য আপনার মোবাইলে প্রথমে ভিটমেট অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করে ইনস্টল করে নিতে হবে।

এরপর আপনি ইউটিউব থেকে যে ভিডিওটি ডাউনলোড করতে চান, সেই ভিডিওটি ইউটিউব শেয়ার বাটনের মাধ্যমে vidmate এ শেয়ার করুন।

এরপর ভিটমেট সেই ভিডিও কোয়ালিটি অনুযায়ী আপনার সামনে অনেক ধরনের অপশন দেখাবে। এরপর আপনি যেকোনো একটি কোয়ালিটি বেছে নিয়ে ভিডিও টি ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট ব্যবহার করতে কত টাকা লাগে?

ভিটমেট ব্যবহার করতে কোন টাকা লাগে না। আপনি এটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারেন। এবং যত ইচ্ছা ভিডিও ইউটিউব থেকে ডাউনলোড করতে পারেন।

ভিটমেট বিভিন্ন এডভেটাইজ থেকে টাকা আয় করে। এইজন্য সে তার কাস্টমারদের থেকে কোন টাকা চার্জ করে না।

উপসংহার –

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় সম্পর্কে জানতে পেরেছেন। এখন আপনি ভিডমেট ব্যবহার করে যেকোন ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন। যদি এই আর্টিকেলটি সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকে তাহলে এখনই কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা কমেন্ট এর মাধ্যমে আপনাকে অবশ্যই সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment