ড্রিম ইলেভেন খেলার নিয়ম [প্রতিদিন ৫০০-২০০০ টাকা]

ড্রিম ইলেভেন খেলার নিয়ম – আপনি যদি Dream11 থেকে টাকা আয় এর সমস্ত উপায় সম্পর্কে বিস্তারিত জানতে চান, তাহলে আপনি সঠিক সাইটে এসেছেন। D dream11 একটি খুব জনপ্রিয় অর্থ উপার্জন গেম যার মাধ্যমে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।

সম্ভবত আপনি টিভি বা ইউটিউব ভিডিও যাই হোক না কেন Dream11 অ্যাপের বিজ্ঞাপন প্রায় সর্বত্রই দেখেছেন, কিন্তু আপনি কি Dream11 আর কামানোর উপায় সম্পর্কে জানতে চান, যদি হ্যাঁ, তাহলে এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

Dream11 একটি ফ্যান্টাসি গেম, আপনি যদি Dream11 সে পয়সা ক্যাসে কামায়ে সম্পর্কে বলেন , তাহলে এই গেমে কোন দল জিতবে তা লোকেদের ভবিষ্যদ্বাণী করতে হবে, যদি ভবিষ্যদ্বাণী সঠিক হয় তবে আপনি এই Dream11 অর্থ উপার্জন অ্যাপ থেকে অর্থ জিতবেন।

আপনাদের অধিকাংশের মনেই নিশ্চয়ই প্রশ্ন এসেছে যে, Dream11 সত্যিই টাকা দেয় কি না, তাহলে আমরা আপনাকে বলি যে হ্যাঁ অবশ্যই Dream11 সত্যিই টাকা দেয়, যদি ভবিষ্যদ্বাণীটি সঠিক হয়। তাহলে চলুন জেনে নেই ড্রিম ১১ সে পায়েস কামায়ে সম্পর্কে।

ড্রিম ইলেভেন কি?

ড্রিম ইলেভেন হল ভারতের সবচেয়ে জনপ্রিয় ফ্যান্টাসি অ্যাপ এবং বর্তমান সময়ে পয়সা কমনে ওয়ালা অ্যাপ , যদি আপনার ক্রিকেট সম্পর্কে খুব ভাল জ্ঞান থাকে, তাহলে আপনি ড্রিম 11 অর্থ উপার্জনের গেমে অংশগ্রহণ করে ঘরে বসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারেন ।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির সাথে, আপনি অবশ্যই ড্রিম 11 ফ্যান্টাসি অ্যাপের বিজ্ঞাপনে আরও অনেক বড় ক্রিকেট খেলোয়াড়কে দেখেছেন এবং আপনি এটি থেকে অনুমান করতে পারেন যে Dream11 প্ল্যাটফর্মটি কতটা সুরক্ষিত।

Dream11-এ, আপনাকে ক্রিকেটের পাশাপাশি আরও অনেক খেলার ভবিষ্যদ্বাণী করতে হবে, আপনি যদি Dream11 থেকে অর্থ উপার্জন করতে চান, তাহলে প্রথমে আপনাকে Dream11-এ দলের খেলোয়াড় নির্বাচন করতে হবে, কোন দলের খেলোয়াড় ম্যাচে ভালো পারফর্ম করতে পারবে । আপনার নির্বাচিত খেলোয়াড় যদি ভালো পারফর্ম করে এবং আপনার পয়েন্ট ভালো হয়, তাহলে আপনি সহজেই Dream11 থেকে টাকা জিতবেন।

ড্রিম ইলেভেন থেকে অনলাইনে টাকা আয় করার উপায়

আপনি যদি ভাবছেন যে আপনি এই Dream11 Paise Kamane Wala অ্যাপটি খেলে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন, তবে আপনি একেবারেই ভুল কারণ এই Dream11 গেমটি থেকে আপনি লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন না, কিন্তু আপনি খুব সহজেই ₹ 1000 এমনকি ₹ 50,000 আয় করতে পারবেন। আপনি থেকে আয় করতে পারেন কিন্তু Dream11 থেকে অর্থ উপার্জন করতে আপনাকে এই পোস্টটি ভালোভাবে পড়তে হবে।

Dream11 থেকে টাকা কামানোর উপায় সম্পর্কে জানার আগে, তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে এই Dream11 গেম থেকে অর্থ উপার্জন করতে, আপনাকে নিজের থেকেও কিছু অর্থ বিনিয়োগ করতে হবে ।

আপনি Dream11 থেকে অর্থ জিততে পারবেন কিনা তা শুধুমাত্র আপনার ক্রিকেট দলের নির্বাচনের উপর নির্ভর করে, কারণ আপনার দ্বারা নির্বাচিত দলটি যদি ভাল র‍্যাঙ্ক করে তবেই আপনি Dream11 গেম থেকে ভাল অর্থ জিততে পারবেন অন্যথায় নয়।

ড্রিম ইলেভেন এর মাধ্যমে আপনি ফ্যান্টাসি গেম খেলে এবং রেফার এবং আর্ন পদ্ধতির সাহায্যে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

ড্রিম ইলেভেন অ্যাপ ডাউনলোড

1) আপনি যদি Dream11 থেকে অর্থ উপার্জন করতে চান , তাহলে প্রথমে আপনাকে Dream11 অফিসিয়াল সাইট থেকে Dream11 অ্যাপ ডাউনলোড করতে হবে।

2) Dream11 ডাউনলোড করার পরে, আপনাকে রেজিস্টার বিকল্পে ক্লিক করতে হবে , এবং তারপরে একটি অ্যাকাউন্ট তৈরি করতে Dream11-এ ফোন নম্বর এবং ইমেল আইডি যাচাই করতে হবে।

3) Dream11 এ একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে, অবিলম্বে আপনার অ্যাকাউন্টে কিছু বোনাস যোগ করা হবে, যা আপনি এই অ্যাপে গেম খেলার সময় ব্যবহার করতে পারেন।

4) Dream11 থেকে অর্থ উপার্জন করতে, আপনাকে Dream11 অ্যাপ খুলতে হবে, তারপরে আপনি অনেক ম্যাচ দেখতে পাবেন, আপনি যে ম্যাচে অংশ নিতে চান সেটিতে ক্লিক করুন।

5) আপনি যে ম্যাচে অংশগ্রহণ করতে চান তাতে ক্লিক করার পর, আপনাকে দল নির্বাচন করতে হবে, আপনি যে দলটি জিতবে বলে মনে করেন, সেই দল নির্বাচন করার পরে, আপনাকে খেলোয়াড়ও নির্বাচন করতে হবে।

6) প্লেয়ার নির্বাচন করার পরে, আপনাকে প্রতিযোগিতায় যোগদানের বিকল্পে ক্লিক করতে হবে এবং তারপরে প্রতিযোগিতার জন্য অর্থ প্রদান করতে হবে, আপনি Paytm বা UPI ID এর মাধ্যমে ফ্যান্টাসি গেম প্রতিযোগিতার জন্য অর্থ প্রদান করতে পারেন।

7) টাকা দিয়ে প্রতিযোগিতায় যোগদানের পর, যদি আপনার দল এবং খেলোয়াড়রা ম্যাচে ভালো র‍্যাঙ্ক করে, তাহলে আপনি Dream11 থেকে টাকা জিতবেন।

মনে রাখবেন যে আপনি Dream11-এ যে পরিমাণ উইনিংস টাকা বলা হয়েছে তা আপনি পাবেন না, তবে আপনি Dream11 অ্যাপে আপনার র‌্যাঙ্কিং অনুযায়ী টাকা পাবেন।

উপরে আমরা আপনাকে Dream11 থেকে টাকা কামানোর উপায় বলেছি , যদি আপনার ক্রিকেট প্লেয়ার এবং ম্যাচ সম্পর্কে ভাল জ্ঞান থাকে তবে আপনি Dream11 থেকে কীভাবে অর্থ উপার্জন করবেন সেই পোস্টের মাধ্যমে আপনি Dream11 থেকে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

অবশ্যই মনে রাখবেন – ড্রিম ইলেভেন অ্যাপ থেকে গেম খেলে আপনি যত টাকা আয় করুন না কেন, আপনি সহজেই তা সরাসরি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে বা Paytm Wallet এ তুলতে পারবেন।

Dream11 থেকে টাকা আয় Via Refer & Earn

Dream11-এ, আপনি শুধুমাত্র ফ্যান্টাসি গেম খেলেই অর্থ উপার্জন করতে পারবেন না, আপনি Refer & Earn এর সাহায্যে আপনার বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে Dream11 থেকে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

অনেক সময় বন্ধুদের আমন্ত্রণ জানাতে ₹ 200 এর রেফারেল বোনাস দেখা যায়। যদি রেফার অ্যান্ড আর্নের মাধ্যমে Dream11 অ্যাপ সে পয়সা ক্যাসে কামায়ে সম্পর্কে বলুন তাহলে তা হল-

1) Refer & Earn এর সাহায্যে Dream11 এর মাধ্যমে অর্থ উপার্জন করতে, আপনাকে প্রথমে Dream11 অ্যাপ খুলতে হবে।

2) Dream11 অ্যাপটি ওপেন হয়ে গেলে, আপনাকে Refer & Earn অপশনে ক্লিক করতে হবে।

3) Refer & Earn অপশনে ক্লিক করার পর, আমরা অন্য পেজে যাব যেখানে আমরা আমাদের রেফারেল লিঙ্ক এবং কোড দেখতে পাব।

4) একবার আমরা রেফারেল লিঙ্ক পেয়ে গেলে, আমাদের সেই লিঙ্কটি আমাদের বন্ধুদের সাথে শেয়ার করতে হবে এবং যখন বন্ধু আমাদের রেফারেল লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করবে, তখন আমরা ₹200-এর বেশি বোনাস দেখতে পাব।

এভাবে, রেফার অ্যান্ড আর্নের মাধ্যমে Dream11 সে পয়সা কইসে কামায়ে পদ্ধতি অনুসরণ করে রেফার করে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন , আমি আপনাকে বলে রাখি যে রেফার অ্যান্ড আর্ন গেম খেলার জন্য অর্থ বিনিয়োগ করার একটি খুব ভাল উপায়। Dream11 অ্যাপ। Dream11 থেকে অর্থ উপার্জন করতে হয়।

ড্রিম ইলেভেন খেলার নিয়ম (টিপস এন্ড ট্রিকস)

আপনি কি সত্যিই ড্রিম১১ ফ্যান্টাসি গেম থেকে অর্থ উপার্জন করতে চান, যদি হ্যাঁ, তাহলে আপনার ড্রিম১১ মি ম্যাচ কইসে জিতে পদ্ধতি সম্পর্কে জানতে হবে-

1) যেকোনো দল নির্বাচন করার আগে সেই দল সম্পর্কে ভালো করে জেনে নিতে হবে।

2) Dream11 গেমে, আপনাকে প্লেয়ারের র‌্যাঙ্কিং অনুযায়ী টাকা দেওয়া হয়, তাই দলে যেকোন প্লেয়ারকে সিলেক্ট করার আগে আপনার সেই প্লেয়ারের পারফরম্যান্স এবং সেই প্লেয়ারটি কেমন খেলে তা দেখে নিন।

3) আপনার যদি একাধিক মোবাইল ফোন থাকে তবে আপনি আলাদাভাবে দলকে স্যালুট করতে পারেন এতে আপনার জেতার সম্ভাবনা বাড়বে।

4) যে খেলোয়াড় ভালো পারফর্ম করছে তাকে দলে যোগ করার চেষ্টা করবেন।

আপনি যদি Dream11 থেকে কীভাবে অর্থ উপার্জন করবেন সে সম্পর্কে উপরের সমস্ত টিপসগুলি ভালভাবে অনুসরণ করেন এবং এর সাথে আপনার যদি ক্রিকেট বা অন্যান্য খেলাধুলার খুব ভাল জ্ঞান থাকে তবে আপনি Dream11 গেমটি ব্যবহার করে গেমটি খেলে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন ।

ড্রিম 11 এ কত পয়েন্টস পাওয়া যায়

আপনি যদি Dream11 থেকে অর্থ উপার্জন করতে চান, তাহলে আপনাকে Dream11 Points সম্পর্কেও জানতে হবে।

1. আপনি যখন Dream11-এ একজন অধিনায়ক নির্বাচন করেন, তখন সেই অধিনায়কের পয়েন্ট দ্বিগুণ হয় অর্থাৎ 2x হয়।

2. ভাইস ক্যাপ্টেনের পয়েন্ট 1½।

3. আপনি যে বোলারকে ড্রিম 11 দলে নিয়েছেন, সেই বোলার যদি কোনো ব্যাটসম্যানকে আউট করেন তাহলে সে 10 পয়েন্ট পাবে।

4. ব্যাটসম্যান 1 রান করলে আপনি ½ পয়েন্ট দেখতে পাবেন।

5. যখন আপনার দলের ফিল্ডার একজন খেলোয়াড়কে ক্যাচ এবং আউট করে, তখন সে 4 পয়েন্ট পায়।

6. ক্রিকেটে, তিনি 4 রান করার জন্য 0.5 পয়েন্ট পান এবং যদি তিনি 6 রান করেন তবে তিনি মাত্র 1 পয়েন্ট পান।

dream11 সত্য বা মিথ্যা

ড্রিম 11 সত্যি নাকি মিথ্যে মানুষের মনে প্রশ্ন জাগে , তাহলে আপনাদের অবগতির জন্য বলি যে আপনি সত্যিই ড্রিম 11 গেম থেকে টাকা আয় করতে পারবেন। আপনি লক্ষ লক্ষ টাকা নাও পেতে পারেন তবে আপনি অবশ্যই এই Dream11 গেম থেকে কিছুটা অর্থ উপার্জন করতে পারেন।

Dream11-এ এক কোটি টাকা জিতে কত টাকা পান?

Dream11-এ আপনার ভাগ্য ভালো, এবং আপনার নির্বাচিত দল ভালো পারফর্ম করে, এবং আপনি Dream11-এ এক কোটি টাকা জিতেছেন এবং এখন আপনি জানতে চান, Dream11-এ এক কোটি টাকা জেতার জন্য কত টাকা পাওয়া যায়। TDS কেটে নেওয়ার পর আপনাকে টাকা দেওয়া হয়।

উপসংহার

আমরা আশা করি ড্রিম ইলেভেন খেলার নিয়ম পোস্টটি আপনাদের সকলের পছন্দ হবে। এই পোস্টে, আমরা আপনাকে Dream11 থেকে টাকা আয় এর পদ্ধতি সম্পর্কে বিস্তারিতভাবে বলেছি , যদি আপনার ক্রিকেট বা অন্যান্য খেলাধুলা সম্পর্কে ভাল জ্ঞান থাকে তবে আপনি এই পোস্ট থেকে ভাল অর্থ উপার্জন করতে পারেন।

Leave a Comment