বিনামূল্যে হিন্দি গান ডাউনলোড করার ৯ টি সাইট

গান শুনতে সবাই পছন্দ করে। তবে অনেকেই জানে না mp3 গান কোথা থেকে ডাউনলোড করতে হয়। আমাদের মধ্যে অনেকই হিন্দি গান শুনতে পছন্দ করেন। তবে কখনো কখনো আমরা কোথা থেকে হিন্দি গান ডাউনলোড করব, বা কোথা থেকে গান ডাউনলোড করা নিরাপদ এটা বুঝে উঠতে পারিনা।

তাই আপনাদের সুবিধার্থে আজ আমি এই আর্টিকেলে এমন ৯ টি ওয়েবসাইট সম্পর্কে জানাবো, যেটি পড়ার পর আপনার পক্ষে হিন্দি গান ডাউনলোড করা, আগের তুলনায় সহজ হবে। তাই চলুন বেশি সময় নষ্ট না করে তাড়াতাড়ি জেনে নেওয়া যাক হিন্দি গান কোথা থেকে ডাউনলোড করতে হয়।

হিন্দি গান ডাউনলোড করার সাইট

PagalWorld.com

Hindi song download

হিন্দি গান ডাউনলোড করার সবথেকে ভালো সাইট হল PagalWorld.com। এখান থেকে আপনি যে কোন কোয়ালিটির হিন্দি গান ডাউনলোড করতে পারবেন।

এই ওয়েবসাইটটিতে বলিউড, পাঞ্জাবি, হিন্দি, বছরের সেরা গান এই সমস্ত ক্যাটাগরি গুলি থেকে, আপনার পছন্দ মত যে কোন গান ডাউনলোড করতে পারেন।

এবং এখান থেকে গান ডাউনলোড করার জন্য কোন পয়সা লাগে না। আপনি সম্পূর্ণ বিনামূল্যে যেকোন হিন্দি গান এখান থেকে নিতে পারেন।

Songsmp3.desi

বিনামূল্যে হিন্দি গান ডাউনলোড করার ৯ টি সাইট

এই ওয়েব সাইটটি থেকে যেকোনো হিন্দি মুভির গান খুব সহজেই ডাউনলোড করতে পারেন। Latest Bollywood Music, Latest DJ Remix Mp3, Latest Punjabi Music Songs এই সমস্ত কিছু আপনি এই সাইটটি থেকে পেয়ে যাবেন।

এবং যত পুরনো এবং নতুন গান আছে, নিমেষের মধ্যে এখান থেকে খুঁজে নিয়ে আপনার ডিভাইসে জমা করতে পারবেন।

Hungama.com

বিনামূল্যে হিন্দি গান ডাউনলোড করার ৯ টি সাইট

এই ওয়েবসাইটটি থেকে new hindi songs 2021, latest song, mp3 trending songs এই সমস্ত কিছু পেয়ে যাবেন। এবং যে কোনো গায়কের গাওয়া গান, এখান থেকে সহজেই পেয়ে যাবেন।

এর পাশাপাশি যদি আপনি হিন্দি Dj গান ডাউনলোড করতে চান, তাহলে আপনি এই সাইটটির ব্যাবহার করতে পারেন। যেখানে একই গানের বিভিন্ন ডিজে ভার্সন খুব সহজে বেছে নিতে পারবেন।

Djpunjab.fm

বিনামূল্যে হিন্দি গান ডাউনলোড করার ৯ টি সাইট

এটি প্রধানত পাঞ্জাবি ডিজে গান ডাউনলোড করার ওয়েবসাইট। তুমি এখান থেকে পাঞ্জাবি গান ছাড়াও বিভিন্ন ধরনের New Singer এর গান এবং trending song গুলি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

এছাড়া বিভিন্ন ধরনের হিন্দি, তেলেগু গানও এখান থেকে পেয়ে যাবেন।

Ganna.com

Hindi song download korun

এটি হিন্দি গান ডাউনলোড করার সবথেকে জনপ্রিয় ওয়েবসাইট। এখান থেকে হিন্দি গান ছাড়াও Telegu, Tamil, Punjabi, Bengali এইরকম যেকোনো ভাষার গান ডাউনলোড করতে পারেন।

তবে এই অ্যাপস টির Free এবং Premium দুই ধরনের প্ল্যান আছে। ফ্রী প্ল্যান এ আপনি শুধুমাত্র গান শুনতে পারেন এবং প্রিমিয়াম দিলে গান ডাউনলোড করতে পারবেন।

Youtube Music

হিন্দি গান ডাউনলোড করার সাইট

ইউটিউব মিউজিক হলো গুগলের তৈরি সবথেকে বড় মিউজিক প্ল্যাটফর্ম। তবে এটি কোনো ওয়েবসাইট এখান থেকে আপনি যেকোন ভাষার, যে কোন গায়কের গান খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

যদি আপনি হিন্দি গানের পাশাপাশি বাংলা গান ডাউনলোড করতে চান তাহলে এই অ্যাপ্লিকেশনটি খুবই কার্যকর।

এই ওয়েবসাইটটি থেকে আপনি লাখেরও বেশি হিন্দি গান ডাউনলোড করতে পারেন। তবে একটি কথা মাথায় রাখবেন,

বিনামূল্যে এখান থেকে গান ডাউনলোড করলেও, কোনো কোনো গানের ক্ষেত্রে আপনাকে প্রিমিয়াম প্ল্যান নিতে হতে পারে।

Mirchifun.Co

হিন্দি গান ডাউনলোড করার সাইট

হিন্দি অডিও গানের পাশাপাশি ভিডিও গানও যদি ডাউনলোড করতে চান তাহলে এই ওয়েবসাইট টির সাহায্য নিতে পারেন।

এখানে আপনি বাংলা থেকে ইংলিশ যেকোনো Video Song, Hd Quality তে ডাউনলোড করতে পারবেন।

এছাড়াও Hollywood Mp3 Songs, Punjabi Mp3 Songs, Romantic Love Songs, DJ Remixs এই সমস্ত ক্যাটাগরি গুলি থেকে খুব সহজেই গান বেছে নিতে পারবেন।

Songspk.Mobi

হিন্দি গান ডাউনলোড করার সাইট

এখান থেকে যেকোনো হিন্দি গান (Hindi Music Download) ফ্রী তে ডাউনলোড করা যায়। তবে অধিক বিজ্ঞাপনের জন্য এখান থেকে গান খুঁজে নেওয়া একটু অসুবিধাজনক। তবে এটি আজকের দিনের সবথেকে বড় সাইট গুলির মধ্যে একটি।

Webmusic.in

হিন্দি গান ডাউনলোড করার সাইট

এটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট। এখান থেকে খুব সহজেই হিন্দি, বাংলা এবং ইংলিশ এই তিন ধরনের ক্যাটাগরি থেকে খুব সহজেই গান ডাউনলোড করা যায়।

এবং যদি আপনি হাই কোয়ালিটি ভিডিও গান ডাউনলোড করতে চান, তাহলেও এখান থেকে করতে পারেন।

এটার বিভিন্ন ধরনের সিরিয়াল সং, সানডে সাসপেন্স, বিভিন্ন ধরনের গল্প এই সমস্ত কিছু ক্যাটাগরি অনুযায়ী খুব সহজেই খুঁজে নিয়ে, ডিভাইসে জমা করতে পারবেন।

এই সাইটগুলো থেকে গান ডাউনলোড করার সুবিধা

ইন্টারনেটে এমন কিছু বিষয় আছে যেগুলি থেকে কোন কিছু ডাউনলোড করলে, পরবর্তীকালে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। এবং অনেক ধরনের খারাপ ওয়েবসাইট আছে এগুলি ব্যবহার করলে মোবাইলে ভাইরাস পর্যন্ত চলে আসে। এবং এর পাশাপাশি ডাটা চুরি হওয়ার সম্ভাবনাও থাকে।

উপরের সাইটগুলি থেকে ডাউনলোড করার সুবিধা হল; উপরের যে 9 টি সাইট সম্পর্কে আপনাদের জানিয়েছে, এখান থেকে আপনি নিরাপদে গান ডাউনলোড করতে পারেন। এইসব ওয়েবসাইটগুলি Trusted বা বিশ্বস্ত হওয়ার কারণে ডাটা লিক হওয়ার সম্ভাবনা নেই।

এবং দ্বিতীয় সুবিধাটি হলো আপনি খুব সহজেই ক্যাটাগরি অনুযায়ী অল্প সময়ে আপনার পছন্দের গানটি খুঁজে নিতে পারবেন।

হিন্দি গান ডাউনলোড করলে Premium Plan নেওয়া জরুরি?

হিন্দি গান ডাউনলোড করতে হলে Premium Plan নেওয়া জরুরি কিনা এই প্রশ্নটা অনেকেই করে থাকেন।

এর উত্তর হলো:

কখনো কখনো এমন কিছু গান থাকে যেগুলো ডাউনলোড করার জন্য কম্পানি, ইউজারের থেকে চার্জ ধার্য করে। তবে বেশিরভাগ সময় গান ডাউনলোড করবার জন্য কোন পয়সা দিতে হয় না।

বেশিরভাগ গান ডাউনলোডিং ওয়েবসাইটস তাদের ওয়েবসাইটে বিভিন্ন অ্যাডভার্টাইজ দেখিয়ে অনেক টাকা উপার্জন করে। তাই এই সমস্ত ওয়েব সাইটগুলি কোন চার্জ ছাড়াই গান ডাউনলোড করার সুযোগ করে দেয়।

আপনি যদি উপরের সাইট গুলো থেকে গান ডাউনলোড করতে চান তাহলে অন্য কোনো প্ল্যাটফর্ম থেকে আপনাকে প্রিমিয়াম প্ল্যান নিতে হবে না। আপনি বিনামূল্যে যেকোনো গান ডাউনলোড করতে পারেন।

উপসংহার:

আশা করি উপরের ইনফরমেশন থেকে, কিভাবে হিন্দি গান ডাউনলোড করতে হয় এই ব্যাপারটি পরিস্কার হয়ে গেছে। এবং ভবিষ্যতে কোনো হিন্দি গান খুব সহজেই নিজের ডিভাইসে স্টোর করে রাখতে পারবেন। যদি এখনও কোনো অসুবিধা হয় কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

আরও পড়ুন:

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment