মোবাইলে ফ্রি টিভি দেখার উপায় – টিভি দেখার সেরা অ্যাপ ও সাইট

আজকাল মানুষ মোবাইলের মধ্যে সবকিছুই পেতে চায়। কারণ তারা সর্বদাই হাতে মোবাইল নিয়ে ঘুরে বেড়ায়। এইজন্য আজকের দিনে, অনেক মানুষ টিভি দেখা পছন্দ করেনা, কিন্তু টিভিতে হওয়া live channel গুলি তাদের মোবাইলে দেখতে পছন্দ করেন।

যার মাধ্যমে তারা যেকোনো সময় যেকোনো একটি টিভি চ্যানেলে, তাদের মোবাইলে খুলে নিয়ে যেকোন show দেখতে পারে।

এইজন্য আজকের আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের মোবাইলে ফ্রি টিভি দেখার উপায় এবং মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ ও ওয়েবসাইট এর নাম বলবো। যেখান থেকে আপনারা খুব সহজেই মোবাইল এর মাধ্যমে টিভি দেখতে পাবেন।

যদি আপনিও আপনার মোবাইলের সাহায্যে টিভি দেখতে চান তাহলে আজকের আর্টিকেলটি পড়তে পারেন।

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ হলো Hotstar। এখান থেকে আপনি বেশিরভাগ টিভি চ্যানেল মোবাইলের মাধ্যমে দেখতে পারবেন। তবে হটস্টার থেকে টিভি দেখার জন্য আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন থাকা আবশ্যক।

হটস্টার এর সাহায্যে আপনি বিভিন্ন ধরনের সিনেমা, টিভি সিরিয়াল, নিউজ চ্যানেল, কমেডি চ্যানেল ইতালি যে কোন প্রকারের টিভি চ্যানেল এর ভিডিও দেখতে পাবেন।

হটস্টার অ্যাপ্লিকেশন এর মাধ্যমে টিভি দেখার জন্য আপনি অ্যাপ্লিকেশনটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন।

মোবাইলে ফ্রি টিভি দেখার উপায়

মোবাইলে ফ্রি টিভি দেখার জন্য প্রথমে আপনি প্লে স্টোর থেকে হটস্টার অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে নিন। এরপর নিজের মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট বানিয়ে ভাষা বেছে নিন।

এরপর আপনার ভাষা অনুযায়ী বিভিন্ন ধরনের টিভি চ্যানেল আপনার সামনে উপস্থিত হবে। সেখান থেকে যে কোন একটি টিভি চ্যানেলে উপর ক্লিক করলেই সেই টিভি চ্যানেলটির লাইভ আপনি দেখতে পাবেন।

অনলাইনে টিভি দেখার ওয়েবসাইট

যদি আপনি অনলাইন থেকে সরাসরি টিভি দেখতে চান, তাহলে আমি এখানে কিছু ওয়েবসাইটের নাম বলবো। যেখান থেকে আপনি সম্পূর্ণ বিনামূল্যে অনলাইনে টিভি দেখতে পাবেন। এই সমস্ত ওয়েবসাইট গুলোর মধ্যে থেকে যে কোন একটি আপনার মোবাইলে খুলে নিলে, আপনি অনলাইনে টিভি দেখতে পাবেন।

বাংলা টিভি চ্যানেল লাইভ দেখার কিছু অ্যাপস

বাংলা টিভি চ্যানেল লাইভ দেখার জন্য আপনি হটস্টার অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। এছাড়াও আরও অনেক ধরনের অ্যাপ্লিকেশন আছে যেগুলি বাংলা টিভি চ্যানেল লাইভ দেখায়। সেগুলি হল

  • Jio TV
  • Zee5
  • Sony Live
  • Airtel TV
  • Live TV Mobile
  • Etc.

উপসংহার

আশা করি আজকের আর্টিকেল থেকে মোবাইলে ফ্রি টিভি দেখার উপায় এবং টিভি দেখার সেরা অ্যাপ ও সাইট সম্পর্কে বুঝতে পেরেছেন। যদি এখনও আপনার মোবাইলে টিভি দেখতে কোন অসুবিধা হয় তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমার কমেন্টের মাধ্যমে আপনাকে যতটা পারি সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

Sanju

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment