বাংলাদেশে ফেসবুক অফিস কোথায় | ফেসবুক সাহায্য কেন্দ্র

বাংলাদেশের অনেক মানুষ “বাংলাদেশে ফেসবুক অফিস কোথায়” – এই সম্পর্কে জানতে চায়। এইজন্য আজকের আর্টিকেল থেকে আমরা বাংলাদেশের ফেসবুকের অফিস কোথায় এই সম্পর্কে আপনাদের সঠিক ইনফরমেশন দেব। তাই চলুন দেরী না করে, জেনে নেওয়া যাক বাংলাদেশের ফেসবুক অফিস কোথায়

বাংলাদেশে ফেসবুক কত সালে চালু হয়?

২০০৬ সালের ২২ আগস্ট বাংলাদেশে ফেসবুক চালু হয়। এবং এটির marketplace শুরু হয় ২০০৭ সালের ১৪ই মে থেকে।

বাংলাদেশে ফেসবুক অফিস কোথায়?

ফেসবুক সাহায্য কেন্দ্র – বর্তমানে বাংলাদেশে কোন ফেসবুক অফিস নেই। এবং Global Business Group এর vice precident, Dan Neary বলেন “বর্তমানে বাংলাদেশে ফেসবুক অফিস খোলার আমাদের কোনো পরিকল্পনা নেই”।

ফেসবুক হেল্পলাইন নাম্বার বাংলাদেশ

বাংলাদেশের কোন ফেসবুক অফিস না থাকার কারণে এটির কোন হেল্প লাইন নাম্বার নেই। যদি আপনি ফেসবুক থেকে কোন সাহায্য নিতে চান তাহলে https://m.facebook.com/help এই পেজটিতে যেতে পারেন। এখান থেকে আপনি ফেসবুক সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান করতে পারবেন।

উপসংহার

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে বাংলাদেশে ফেসবুক অফিস কোথায় – এই সম্পর্কে সঠিক ইনফরমেশন পেয়েছেন। যদি এখনও এই আর্টিকেলেটি সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানতে পারেন। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

Sanju

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

2 thoughts on “বাংলাদেশে ফেসবুক অফিস কোথায় | ফেসবুক সাহায্য কেন্দ্র”

  1. আমার মতে ফেসবুক বাংলাদেশে ব্যান হলে সবচেয়ে বেশি ভালো হবে।

    Reply

Leave a Comment