ভিডিও কলে কথা বলার সফটওয়্যার |Free video call app with girl

অনেকেই আছেন যারা ভিডিও কলে কথা বলার জন্য অনলাইনে কথা বলার সফটওয়্যার খুঁজে থাকেন। যদি আপনিও এই একই সমস্যায় থাকেন তাহলে আজকের এই আর্টিকেল টির মধ্যে ভিডিও কলে কথা বলার সফটওয়্যার পেয়ে যাবেন। যেখান থেকে আপনি বিনামূল্যে যেকোনো ব্যাক্তির সাথে কথা বলতে পারেন।

তাই চলুন দেরি না করে সফটওয়্যার গুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভিডিও কলে কথা বলার সফটওয়্যার

ভিডিও কল এর মাধ্যমে কথা বলার অনেক অ্যাপ্লিকেশন রয়েছে। তবে তিনটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন সম্পর্কে আমরা এখানে আপনাকে জানাবো।

Facebook Video Call

ভিডিও কলে কথা বলার জন্য আপনি Facebook এর মেসেঞ্জার অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি বিনামূল্যে ভিডিও কল ব্যাবহার করতে পারেন। এই অ্যাপস টির মধ্যে দিয়ে আপনি আপনার ফেসবুক এর মধ্যে থাকা বন্ধুদের সাথে কথা বলতে পারবেন।

WhatsApp Video Call

ফ্রী কথা বলার সফটওয়্যার গুলির মধ্যে অন্যতম হলো WhatsApp Video Call । এই এপসটির মাধ্যমে আপনি যেকোনো ব্যাক্তির হোয়াটসঅ্যাপ নম্বর সেভ করে বিনামূল্যে ভিডিও কলে কথা বলতে পারবেন।

যদি আপনি হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে কথা বলতে চান তাহলে এই অ্যাপস টি মোবাইল এ ডাউনলোড করে মোবাইল নম্বর দিয়ে, একাউন্ট তৈরি করে নিন।

Imo Video Call

Imo হলো মোবাইল এর মাধ্যমে ভিডিও কল করার সবথেকে জনপ্রিয় অ্যাপ্লিকেশন। আপনি এর মাধ্যমেও ভিডিও কল করতে পারেন।

Free video call app with girl

ভিডিও কল এর মাধ্যমে মেয়েদের সাথে কথা বলার জন্য আপনি এখানে দেওয়া অ্যাপস গুলি প্লেস্টোর থেকে ইনস্টল করতে পারেন।

  • JusTalk – Video Chat & Calls
  • Live Video Call with Girls
  • Livetalk
  • Viber
  • Line
  • Omega
  • BOTIM

ফ্রী কথা বলার সফটওয়্যার

যদি আপনি শুধুমাত্র ইন্টারনেট ব্যাবহার করে বিনামূল্যে কথা বলতে চান তাহলে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইমু ব্যাবহার করতে পারেন।

Facebook Voice এবং Video Call, WhatsApp Voice এবং Video Call, Imo Video Call এই সবকিছুই আপনি খুব সহজে use করতে পারবেন।

Online chat with girl on whatsapp

হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে মেয়েদের সাথে কথা বলার জন্য আপনি প্রথমে তাদের মোবাইল নম্বর আপনার মোবাইল এর মধ্যে সেভ করুন। এবং তারপর তাদের সাথে কথা বলতে বা chat করতে পারেন।

উপসংহার

আশা করছি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে ভিডিও কলে কথা বলার সফটওয়্যার এবং ফ্রী কথা বলার সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যদি আর্টিকেলটা সম্পর্কে এখনও কিছু জানার থাকে তাহলে কমেন্ট করে জানতে পারেন।

Leave a Comment