ফ্লিপকার্ট ডাউনলোড করার উপায়

অনেকেই অনলাইন থেকে জিনিসপত্র অর্ডার করতে চায়। এইজন্য তারা মোবাইলের মধ্যে বিভিন্ন ধরনের শপিং অ্যাপ্লিকেশন ডাউনলোড করে রাখে। যদি আপনি ভারতীয় হন তাহলে জেনে থাকবেন ভারতের নাম্বার ওয়ান শপিং অ্যাপ্লিকেশন খোলো ফ্লিপকার্ট।

এই জন্য অনেক ভারতীয় অনলাইন থেকে শপিং করবার জন্য “ফ্লিপকার্ট ডাউনলোড করতে চাই” এই কথাটি ইন্টারনেটে সার্চ করে থাকে।

যদি আপনিও একজন ভারতীয় হন এবং ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান তাহলে আজ বাড়ি আছে কাল থেকে আপনি সম্পূর্ণ সাহায্য পাবেন। যার মাধ্যমে আপনি সম্পূর্ণ বিনামূল্যে ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন টি আপনার মোবাইলে ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন। তাই চলুন দেরী না করে ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন কিভাবে ডাউনলোড করতে হয় সেটা জেনে নেওয়া যাক।

ফ্লিপকার্ট ডাউনলোড করব কিভাবে?

ফ্লিপকার্ট অ্যাপ ডাউনলোড করার জন্য আপনাকে সরাসরি গুগল প্লে স্টোরে যেতে হবে। সেখানে থাকা সার্চ বক্স এর মধ্যে আপনি Flipkart লিখে সার্চ দিন।

এরপর আপনার সামনে Flipkart online shopping অ্যাপ্লিকেশন টি হাজির হবে।

এরপর আপনি ইনস্টল অপশানে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে এপ্লিকেশনটি আপনার মোবাইলে ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে। ডাউনলোড হওয়ার পর সেটি অটোমেটিক ইনস্টল হয়ে যাবে।

এইভাবে আপনি ফ্লিপকার্ট অ্যাপ ইন্সটল করতে পারবেন।

ফ্লিপকার্ট ব্যবহার কিভাবে করবেন?

ইন্সটল হয়ে গেলে আপনি অ্যাপ্লিকেশন টি খুলে নিয়ে আপনার মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট বানিয়ে নিন।

এরপর যে জিনিসটি অর্ডার করতে চান সেটির উপর ক্লিক করে অর্ডার প্লেস করে দিন।

বিস্তারিত ভাবে জানার জন্য ফ্লিপকার্ট থেকে শপিং কিভাবে করতে হয় এই আর্টিকেলটি পড়তে পারেন।

ফ্লিপকার্ট অ্যাপ ইন্সটল করতে কত টাকা লাগে?

এই অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইলে ইন্সটল করার জন্য কোন টাকা দিতে হবে না। এটি সম্পূর্ণ বিনামূল্যে আপনি ব্যবহার করতে পারবেন।

ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন কোন দেশের?

এই অ্যাপ্লিকেশনটি ভারতীয় একটি কোম্পানি তৈরি করেছে। কোম্পানির নাম হলো ফ্লিপকার্ট। এটি একটি অনলাইন শপিং কম্পানি। যার মাধ্যমে ভারতের যেকোনো ব্যক্তি খুব সহজে এই অ্যাপ্লিকেশনের মধ্যে থেকে যেকোনো ধরনের পণ্য অর্ডার করতে পারে।

উপসংহার

আশা করি আজকের এই ইনফরমেশন থেকে ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন কিভাবে ডাউনলোড করতে হয় এই সম্পর্কে বুঝতে পেরেছেন। যদি ডাউনলোড করতে আপনার এখনো কোনো অসুবিধা হয় তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা আপনাকে কমেন্ট এর মাধ্যমে সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন।

শেয়ার করতে চান!

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment