নন্টে ফন্টে কার্টুন দেখুন বিনামূল্যে

নন্টে ফন্টে কার্টুন দেখতে অনেক বাচ্চারা পছন্দ করেন। আমিও ছোটবেলায় টিভির পর্দায় নন্টে ফন্টে কার্টুন দেখতাম।

কিন্তু বর্তমানে টিভির পর্দায় নন্টে ফন্টে কার্টুন না দেওয়ার জন্য অনেক বাচ্চারাই সমস্যায় পড়ছেন। তাই আমি বলব এখন আপনার বাচ্চারা আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে নন্টে ফন্টে কার্টুন বিনামূল্যে দেখতে পারবেন।

এই জন্য আজকের এই আর্টিকেলটি লেখা হয়েছে। যেখান থেকে আপনি মোবাইল এর মাধ্যমে নন্টে ফন্টে কার্টুন দেখার উপায় সম্পর্কে জানতে পারবেন।

নন্টে ফন্টে কার্টুন সম্পর্কে

নন্টে ফন্টে কার্টুন হলো একটি বাংলা কমিক-স্ট্রিপ। যেটি কমিক বই হিসাবে প্রকাশিত হয়েছিল।

এবং এটি 1969 সালে নারায়ণ দেবনাথের তৈরি করে ছিলেন। নন্টে ফন্টে কার্টুন মূলত শিশুদের মাসিক পত্রিকা কিশোর ভারতী এর জন্য ধারাবাহিক করা হয়েছিল।

কমিক স্ট্রিপগুলিতে দেখানো গল্পগুলিতে নন্টে এবং ফন্টে, কেল্টুদা এবং তাদের বোর্ডিং স্কুল সুপারিনটেনডেন্টের জীবনকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে।

প্রথমে এটি মানুষের কাছে কমিক্স বই আকারে হাজির হয়েছিল। এবং 2002 সাল থেকে কার্টুন হিসাবে টিভির পর্দায় উপস্থাপন করা হয়।

নন্টে ফন্টে কার্টুন কিভাবে দেখবেন?

মোবাইল এর মাধ্যমে নন্টে ফন্টে দেখার জন্য আপনি সরাসরি মোবাইলের ইউটিউব খুলে নিন। এবং ইউটিউবে সার্চ বক্সে “nonte Fonte official”লিখে সার্চ করুন।

নন্টে ফন্টে কার্টুন

সাথে সাথে আপনার সামনে নন্টে ফন্টের অফিশিয়াল চ্যানেলটি চলে আসবে। যেটি কতকটা এরকম দেখতে।

এই চ্যানেলের মধ্যে প্রবেশ করলে আপনি নন্টে ফন্টে কার্টুন গুলো দেখতে পারবেন। সেখানে ১৮০ টির বেশী নন্টে ফন্টে কার্টুন রয়েছে। আপনার বাচ্চাকে আপনি একটি একটি করে কার্টুন গুলি প্রত্যেকদিন দেখাতে পারেন।

নন্টে ফন্টে কার্টুন

এখানে একটি জনপ্রিয় নন্টে ফন্টে কার্টুন দেওয়া হল। আপনি চাইলে এটিও দেখতে পারেন।

উপসংহার

আশা করি আজকের ইনফর্মেশন থেকে নন্টে ফন্টে কার্টুন সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যদি এখনো এই কার্টুনটি দেখতে আপনার কোন অসুবিধা হয়ে থাকে তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আমরা কমেন্টের মাধ্যমে আপনাদের সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন।

Sanju

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment