গেম খেলে টাকা আয় করার অ্যাপস – গেম খেলে ইনকাম করুন

যদি আপনি গেম খেলে টাকা আয় করতে চান তাহলে আজই আর্টিকেলে আপনি বিভিন্ন অ্যাপ্লিকেশন এর মাধ্যমে, গেম খেলে কিভাবে টাকা আয় করতে হয় এ সম্পর্কে জানতে পারবেন।

আজকাল সকলেই এন্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করে থাকে। এখন যদি তারা মোবাইল ব্যবহার করার পাশাপাশি গেম খেলে টাকা আয় করতে পারে তাহলে তাদের মোবাইলের খরচটাও উঠে যেতে পারে।

এইজন্য যদি আপনি গেম খেলে টাকা আয় করতে চান তাহলে এখানে কিছু অ্যাপস এর নাম বলবো, যার মাধ্যমে আপনি ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন। তাই চলুন দেরী না করে জেনে নেওয়া যাক গেম খেলে টাকা ইনকাম করার উপায় গুলি কি কি।

গেম খেলে আয় করার জন্য কি কি লাগবে?

যদি আপনি গেম খেলে টাকা আয় করতে চান তাহলে একটি এন্ড্রয়েড মোবাইল এবং ইন্টারনেট কানেকশন এর প্রয়োজন।

এর পাশাপাশি আপনি যে টাকাটি জিতবেন সেটি তোলার জন্য একটি ব্যাংক অ্যাকাউন্ট এর প্রয়োজন হবে।

যদি আপনার কাছে এই তিনটি জিনিস থাকে তাহলে আপনিও গেম খেলে আয় করতে পারেন।

গেম খেলে টাকা ইনকাম করার উপায়

গেম খেলে টাকা আয় করার জন্য আপনাকে এখানে দেওয়া তালিকাগুলোর মধ্য থেকে, পছন্দমত অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করতে হবে। এবং আপনার সময় মত এসমস্ত অ্যাপ্লিকেশনগুলোর মাধ্যমে গেম খেলে আপনি টাকা আয় করতে পারবেন। তাই যদি আপনি গেম খেলার মাধ্যমে টাকা উপার্জন করতে চান তাহলে অ্যাপ্লিকেশনগুলি সম্পর্কে ভালোভাবে জেনে নিন।

গেম খেলে টাকা আয় করার উপায়

এখানে যে সকল অ্যাপ্লিকেশনগুলি দেয়া হলো এই সবকটি থেকে আপনি টাকা আয় করতে পারবেন। তাই প্রত্যেকটি অ্যাপ্লিকেশন সম্পর্কে ভালোভাবে জেনে নেওয়ার পর, মোবাইলে ইন্সটল করে অ্যাপ্লিকেশনগুলি দিয়ে গেম খেলুন।

১. GALO Earn Money

যদি আপনি গেম খেলে টাকা আয় করতে চান তাহলে এই অ্যাপ্লিকেশনটির ব্যবহার করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটির মধ্যে অনেক ধরনের গেম খুঁজে পাবেন। এবং যেগুলি খেলার পর আপনি পয়েন্ট কালেক্ট করতে পারবেন।

এবং সেই পয়েন্ট গুলিকে পরবর্তীকালে কনভার্ট করে নিজের ব্যাংক একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

২. Top Quiz

এটি হলো একটি কুইজ অ্যাপ্লিকেশন যেখানে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে আপনি টাকা আয় করতে পারবেন।

যদি আপনি কোন নির্দিষ্ট বিষয়ে দক্ষ হন তাহলে এখানে সব ধরনের ক্যাটাগরি আপনি দেখতে পাবেন। যেখান থেকে যে কোন একটি ক্যাটাগরি বেছে নিয়ে আপনি সেই কুইজের উত্তর দিয়ে প্রচুর পরিমানে আয় করতে পারেন। এবং গেম খেলে টাকা আয় করার জন্য এই অ্যাপ্লিকেশনটি খুবই ভালো।

৩. Pokerbaazi

যদি আপনি Poker খেলতে পারেন তাহলে এই গেমটি আপনি খেলতে পারেন। এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি পোকার গেম খেলে টাকা আয় করতে পারবেন।

যেখানে আপনার সাথে অনেক প্লেয়ার একসাথে খেলবে এবং সবাই মিলে টাকা লাগিয়ে, উইনার হয়ে টাকাগুলো জিততে পারবেন।

৪. Dream 11

এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি বিভিন্ন ক্রিকেট এবং ফুটবল টিম তৈরি করে টাকা আয় করতে পারবেন। কোন খেলা শুরু হওয়ার পূর্ব মুহূর্তে কোন কোন পেলেয়ার ভালো খেলবে এর ভিত্তিতে, টিম গঠন করে 100 থেকে লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

তবে এখানে গেম খেলার জন্য আপনাকে প্রথমে কিছু পরিমাণ টাকা ডিপোজিট করতে হবে এবং পরবর্তীকালে টিম গঠনের সময় ওই টাকা বাজি লাগিয়ে, আয় করতে পারবেন।

৫. Winzo

এটি হলো একটি কুইজ অ্যাপ্লিকেশন। যার মাধ্যমে আপনি বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে ভালো পরিমাণে ক্যাশ এবং পুরস্কার জিততে পারেন।

এখানে প্রত্যেকদিন নতুন নতুন কুইজ আসবে। আপনি সমস্ত কুইজের উত্তর দিয়ে, রোজদিন ভালো পরিমাণ টাকা আয় করতে পারেন।

৬. Rummy online

যদি আপনি রুমি খেলতে আগ্রহী হন তাহলে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনি, গেম খেলে টাকা আয় করতে পারেন। এটি হলো একটি তাসের গেম।

যেখানে অনেক ব্যক্তির সাথে একত্রিত হয়ে আপনাকে অনলাইনের মাধ্যমে গেমটি খেলতে হবে। তবে এই গেমটি খেলবার জন্য আপনাকে কখনো কখনো টাকা দিয়ে টাকা আয় করার প্রয়োজন হতে পারে। তাই আপনি সতর্কিত হয়ে গেমটি খেলতে পারেন।

৭. Earn Cash Reward

এই অ্যাপ্লিকেশনের মধ্যে অনেক ধরনের গেম এবং মিউজিক রয়েছে। যেগুলো খেলে এবং চালিয়ে আপনি পয়েন্ট কালেক্ট করতে পারবেন। এবং সেই পয়েন্টগুলি কনভার্ট করে বিভিন্ন ধরনের রিওয়ার্ড এবং ক্যাশ জিততে পারবেন।

এটি খুবই ইউজার ফ্রেন্ডলি একটি অ্যাপ্লিকেশন। যেখানে আপনি অ্যাকাউন্ট বানিয়ে বিভিন্ন ধরনের গেম খুব সহজেই খেলতে পারেন।

৮. FunTap

এটি একটি গেম খেলে টাকা আয় করার অ্যাপ্লিকেশন। যেখানে আপনাকে বিভিন্ন ধরনের গেম খেলে পয়েন্ট কমাতে হবে। এবং পরবর্তীকালে সেই পয়েন্টগুলি Paypal এর মাধ্যমে কনভার্ট করতে পারবেন।

এই অ্যাপ্লিকেশনটির মধ্যেই অনেক ধরনের গেম আপনি পেয়ে যাবেন। আপনি যে গেমটি খেলতে চান, সেই গেমটি খেলে বেশি পরিমাণে পয়েন্ট কালেক্ট করতে পারেন।

গেম খেলে টাকা আয় করার অ্যাপস গুলি কোথা থেকে ডাউনলোড করবেন?

উপরে যে সকল গেম খেলার অ্যাপ্লিকেশন গুলি দেওয়া হয়েছে এদের মধ্যে বেশিরভাগ আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। এবং আপনাকে সরাসরি গুগল থেকে Dream ১১ নামক অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে। এই অ্যাপ্লিকেশনটি আপনি প্লে স্টোরে পাবেন না।

গেম খেলে কত টাকা আয় করা যায়?

যদি আপনি নিজের মন থেকে গেম খেলতে ভালোবাসেন তাহলে, সবার থেকে ভালো গেম খেলে আপনি, ভালো পরিমাণ অর্থ আয় করতে পারবেন। অনেক ব্যক্তি আছে যারা মাসে 10 হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত গেম খেলে আয় করে থাকে।

তবে তাদের আই এর মধ্যে cash টাকার পাশাপাশি অনেক ধরনের reward ও মজুত থাকে। তাই এই দুটি মিলিয়ে আপনি যদি আয় করতে পারেন তাহলে আপনারা এর পরিমান 10000 টাকার ওপরে হবে।

গেম খেলে আয় করা কি সহজ?

গেম খেলে আয় করা অতটা সহজ নয় যতটা আপনি ভাবছেন। কারন একটি অ্যাপ্লিকেশন লক্ষ্য লক্ষ্য ইউজার ব্যবহার করে থাকে। এবং তাদের সকলেরই উদ্দেশ্য গেম খেলে টাকা আয় করা। তাই আপনি যদি তাদের থেকে ভালো করে গেম খেলতে পারেন, তাহলে আপনিও গেমের মাধ্যমে আয় করতে পারবেন।

তাই আমি বলবো গেম খেলে আয় করা, হলো একটু কষ্টকর।

গেম খেলে আয় করা কি আপনার পক্ষে উচিত হবে?

আমার মনে হয় গেম খেলে টাকা আয় করা শুধুমাত্র হাত খরচের জন্য ঠিক আছে। কিন্তু যদি আপনি সংসার চালানোর জন্য আয় করতে চান তাহলে আপনি গেম খেলে টাকা আয় করার ধারণাটি বদলে ফেলুন।

কারণ এসব অ্যাপ্লিকেশনের মধ্যে অনেক কম্পিটিটর রয়েছে। এবং আপনি তাদের মধ্যে জিততে পারেন আবার নাও পারেন, এর কোন গ্যারান্টি নেই।

তাই আমার মনে হয় যদি আপনি জীবন নির্বাহের জন্য টাকা আয় করতে চান তাহলে ব্লগিং বা ইউটিউব চ্যানেল বেছে নিতে পারেন। আর যদি আপনি মজা নেওয়ার জন্য, গেম খেলতে চান তাহলে এসব অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পারেন।

উপসংহার

আশা করি উপরের ইনফর্মেশন থেকে গেম খেলে টাকা আয় করার উপায় সম্পর্কে বুঝতে পেরেছেন। যদি আপনি গেম খেলতে আগ্রহী হন তাহলে গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। যদি এই আর্টিকেলটা সম্পর্কে কোনো প্রশ্ন থাকে তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

আরও পড়ুন

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment