কিভাবে জিবি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন?

জিবি হোয়াটসঅ্যাপ ডাউনলোড – আপনি কি আপনার ফোনে জিবি হোয়াটসঅ্যাপ APK সর্বশেষ সংস্করণটি কীভাবে ডাউনলোড করবেন তা জানতে আগ্রহী? যদি হ্যাঁ, তাহলে আজকের নিবন্ধটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। GBWhatsApp APK-এর নতুন সংস্করণে বিভিন্ন নতুন বৈশিষ্ট্য রয়েছে। আপনি এখান থেকে সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে পারেন। এটি আজকের দিনের উপলব্ধ সবচেয়ে জনপ্রিয় মোড সংস্করণ।

আপনি যদি সাধারণ পুরানো হোয়াটসঅ্যাপ নিয়ে ক্লান্ত হয়ে থাকেন, তাহলে জিবি হোয়াটসঅ্যাপ 2023 আপনার প্রিয় হতে চলেছে। ঠিক আছে, আজ আমরা আপনার জন্য নিখুঁত হোয়াটসঅ্যাপ মোড পেয়েছি। এই নিবন্ধে, আমরা আপনাকে GBWhatsApp সম্পর্কে বলব।

GBWA মূল মেসেজিং অ্যাপের মতো চ্যাটিং, ভয়েস এবং ভিডিও কলের অনুমতি দেয়। মোড আপনাকে আপনার লাইভ অবস্থান, ফাইল, পরিচিতি এবং মিডিয়া ফাইলগুলি ভাগ করতে দেয়।

তাহলে দেরি না করে শুরু করা যাক, জিবি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করুন ।

জিবি হোয়াটসঅ্যাপ কি?

GBWhatsApp আসলে অফিসিয়াল।হোয়াটসঅ্যাপের একটি আনঅফিসিয়াল ভেরিয়েন্ট। বিশ্বাস করুন, এটি একটি সেরা হোয়াটসঅ্যাপ মোড যা আপনি চাইলে আপনার ফোনে ইনস্টল করতে পারেন। ব্যবহারকারীরা এই হোয়াটসঅ্যাপ মোডটিকে একাধিক-অ্যাকাউন্ট-বান্ধব মোড এবং আরও অনেক কিছু হিসাবে জানেন।

যাইহোক, এই মোডটি গুগল প্লে স্টোরের মতো অ্যাপ বিতরণ পরিষেবার মাধ্যমে ডাউনলোড করা যাবে না। কিন্তু আপনি ভাগ্যবান কারণ আমরা নিচে একটি ডাউনলোড লিঙ্ক দিয়েছি।

অন্যান্য হোয়াটসঅ্যাপ মোডের মতো, GBWA-তেও আপনি আসল অ্যাপের ফাংশন এবং বৈশিষ্ট্যগুলির সাথে কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য পাবেন। তাহলে আসুন GBWhatsApp সম্পর্কে আরও কিছু জেনে নেই।

কিভাবে জিবি হোয়াটসঅ্যাপ ব্যবহার করবেন?

জিবি হোয়াটসঅ্যাপ ব্যবহার কিভাবে করতে হবে তা জানার আগে, আসুন জিবি হোয়াটসঅ্যাপ কি তা নিয়ে কথা বলি। জিবি হোয়াটসঅ্যাপ হল অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য আসল হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশনের একটি পরিবর্তন। এটি এমন অনেক বৈশিষ্ট্য প্রদান করে যা অফিসিয়াল WhatsApp অ্যাপ্লিকেশনে পাওয়া যায় না।

জিবি হোয়াটসঅ্যাপের সবচেয়ে জনপ্রিয় বৈশিষ্ট্য হল যে এটি আপনাকে আপনার পক্ষ থেকে কিছু না করেই আপনার স্থিতি বার্তা এবং ভয়েস বার্তাগুলি কাস্টমাইজ করতে দেয়। অ্যাপটি বিভিন্ন উৎস থেকে ডাউনলোড করে এবং আপনার জন্য সবচেয়ে উপযুক্ত একটি বেছে নিয়ে এটি করে।

জিবি হোয়াটসঅ্যাপ আপনাকে বিজ্ঞপ্তিগুলি কাস্টমাইজ করতে, ফন্টের আকার পরিবর্তন করতে, চ্যাট থিম পরিবর্তন করতে এবং আরও অনেক কিছু করতে দেয়!

কিভাবে জিবি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন?

প্রথমে আপনি গুগল থেকে জিবি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করে নিন।

আপনি নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করে সহজেই আপনার মোবাইলে জিবি হোয়াটসঅ্যাপ ইনস্টল করতে পারেন। আমি বিশ্বাস করি যে এতক্ষণে আপনি উপরে দেওয়া তথ্য থেকে জিবি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করেছেন। এবার চলুন জেনে নেই পরবর্তী ধাপগুলো।

1. প্রথমে সেটিংস-এ ক্লিক করুন, তারপর সেটিংস – নিরাপত্তা – অজানা উত্সগুলিতে ক্লিক করুন। এটি অজানা উত্স ইনস্টল সক্ষম করার জন্য । অন্যথায় আপনি আপনার স্মার্টফোনে ডাউনলোড করা অ্যাপটি ইনস্টল করতে পারবেন না।

2. একবার আপনি অজানা উত্সগুলি ইনস্টল সক্ষম করলে , এখন আপনার ফোনে সেই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করুন৷ এতে, আপনাকে এর পরে সেই অ্যাপটিতে ডাবল ক্লিক করতে হবে।

3. এখন আবার অ্যাপ্লিকেশন খুলুন এবং এটি আপনার মোবাইল নম্বর লিখুন.

4. তারপর, আপনি আপনার ফোন নম্বর লিখলে, GBWhatsapp আপনার ফোন নম্বর যাচাই করবে। এর জন্য আপনার ফোনে একটি OTP কোড আসতে পারে। যা আপনাকে পূরণ করতে হবে।

5. এখন আপনি সমস্ত জিনিস সম্পন্ন করেছেন, আপনি এখন আপনার ফোনে GBWhatsapp ব্যবহার করতে পারেন৷

জিবি হোয়াটসঅ্যাপ ব্যবহার করা কি নিরাপদ?

না, আমার মতে জিবি হোয়াটসঅ্যাপ ব্যবহার করা মোটেও নিরাপদ নয়। অবশ্যই, এতে আপনি অফিসিয়াল হোয়াটসঅ্যাপের তুলনায় অনেক নতুন বৈশিষ্ট্য দেখতে পাবেন এবং ব্যবহার করতে পারবেন। কিন্তু যেহেতু এটি একটি থার্ড পার্টি অ্যাপ তাই এটি ব্যবহার করা নিরাপদ নয়।

এমনও হতে পারে যে হোয়াটসঅ্যাপ এই অ্যাপ সম্পর্কে জানতে পারলে আপনার WhatsApp নম্বর ব্যান হয়ে যাবে। তারপরও যদি আপনি এই অ্যাপটি ব্যবহার করতে চান, তাহলে আমার মতে আপনি এখানে আপনার আসল নম্বর ব্যবহার করবেন না। আপনি চাইলে আপনার যেকোনো অস্থায়ী নম্বর ব্যবহার করতে পারেন।

উপসংহার

আশা করছি আজকের আর্টিকেল থেকে জিবি হোয়াটসঅ্যাপ কিভাবে ডাউনলোড করতে হয় এই সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন। যদি আর্টিকেলটি সম্পর্কে এখনো কিছু জানার থাকে তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

Leave a Comment