wanted (2010) bengali full movie download 1080p

wanted (2010) bengali full movie download – এটি একটি action thriller সিনেমা। যেটি জিৎ ও শ্রাবন্তীর দ্বারা অভিনীত (jeeter bangla movie wanted) এবং রবি কিনাগির দ্বারা পরিচালিত একটি মুভি।

২০০৫ সালের তেলেগুর সুপারহিট ফিল্ম, মহেশবাবু ও তৃষা কৃষাণ অভিনীত ‘Athadu‘ মুভিটিকে অনুকরণ করে, বাংলাতেও এই মুভিটি তৈরি করা হয়েছে। পরবর্তীকালে, মুভিটি বাংলা ভাষায় রিলিজ হওয়ার সাথে সাথে পুরো পশ্চিমবঙ্গের বক্সঅফিস হাউসফুল হয়ে যায়।

যদি আপনিও এই সিনেমাটি দেখতে চান তাহলে আজকের এই আর্টিকেলে আপনি wanted bengali full movie download link পেয়ে যাবেন। যার মাধ্যমে মুভিটি বাড়িতে বসে বিনামূল্যে দেখতে পারেন।

wanted bengali movie cast & Details

Directed byRavi Kinagi
Produced byEskay Movies
Star CastJeet, Srabanti, etc.
Music byRajesh Roy
Production HouseEskay Movies
Running time153 Minutes
CountryIndia
languageBengali
Release date30 April, 2010

wanted (2010) bengali full hd movie download

wanted (2010) bengali full movie download - এটি একটি action thriller সিনেমা। যেটি জিৎ ও শ্রাবন্তীর দ্বারা অভিনীত (jeeter bangla movie wanted) এবং রবি কিনাগির দ্বারা পরিচালিত একটি মুভি। ২০০৫ সালের তেলেগুর সুপারহিট ফিল্ম, মহেশবাবু ও তৃষা কৃষাণ অভিনীত 'Athadu' মুভিটিকে অনুকরণ করে, বাংলাতেও এই মুভিটি তৈরি করা হয়েছে। পরবর্তীকালে, মুভিটি বাংলা ভাষায় রিলিজ হওয়ার সাথে সাথে পুরো পশ্চিমবঙ্গের বক্সঅফিস হাউসফুল হয়ে যায়। যদি আপনিও এই সিনেমাটি দেখতে চান তাহলে আজকের এই আর্টিকেলে আপনি wanted bengali full movie download link পেয়ে যাবেন। যার মাধ্যমে মুভিটি বাড়িতে বসে বিনামূল্যে দেখতে পারেন। wanted bengali movie cast & Details Directed by Produced by khiladi bengali movie star cast Music by Production company Running time Release date Country language wanted (2010) bengali full hd movie download jeeter bangla movie wanted ডাউনলোড করতে হলে, এখানে আপনি একটি ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন। যার মাধ্যমে wanted bengali full movie hd 1080p download করতে পারবেন। jeeter bangla movie wanted story একটি ক্রিমিনাল ট্রেনে করে পালানোর সময় এক অচেনা যুবকের সঙ্গে পরিচয় হয়। এবং তারপর তাদের দুজনের আলাপ হয়। কিন্তু অন্য গুন্ডারা ক্রিমিনালটিকে মারার সময় ভুলবশত ওই যুবককে মেরে দেয়। গল্পের টুইস্ট এখান থেকেই শুরু। ক্রিমিনালটি তারপর ওই যুবকের বাড়িতে গিয়ে তার নিজের পরিচয় লুকিয়ে সেখানে থাকা শুরু করে। ধীরে ধীরে সেই বাড়িরই এক মেয়ের সাথে শুরু হয় তার প্রেম। সে কি পারবে নিজের পরিচয় লুকিয়ে ওই বাড়িতে থাকতে? নাকি মিথ্যে অভিনয় করতে করতে একদিন সে ধরা পড়ে যাবে? তার ভালোবাসা কি বিয়ে পর্যন্ত গড়াবে? নাকি শেষ হয়ে যাবে সবকিছু? এইসব প্রশ্নের উত্তর মিলবে ওয়ান্টেড সিনেমা দেখার পরেই। তাই চলুন সিনেমা ডাউনলোড করে নিন। wanted bengali full movie download link এখানে যে লিঙ্কটি দেওয়া হলো সেটি গুগল ড্রাইভে আপলোড করা একটি ফাইল এর লিঙ্ক। এই ফাইলটি আপনি ডাউনলোড করে সিনেমাটি দেখতে পাবেন। এছাড়া যদি আপনি ফাইলটি ডাউনলোড না করে সরাসরি অনলাইনের মাধ্যমে (wanted bengali movie watch online) দেখতে চান, তাহলে ভিডিওর প্লে বাটন টির সাহায্য নিতে পারেন। https://drive.google.com/file/d/1eSUsZxMuXYEB9do8PqsxitVOoTqf5utJ/view?usp=sharing এই লিংকটি এখান থেকে কপি করে যেকোন ওয়েব ব্রাউজারের মাধ্যমে সার্চ করলে গুগল ড্রাইভের ফাইলটি খুলে যাবে। আপনি ডাউনলোড বাটনের মাধ্যমে মুভি টি ডাউনলোড করে নিন। wanted bengali full movie hd 1080p download গুগল ড্রাইভে সিনেমার যে কোয়ালিটি হবে সেটি হল 720p। যদি আপনি 1080p কোয়ালিটি তে সিনেমাটি পেতে চান তাহলে filmywap ও dvdrip এর মত মুভি সাইট গুলির সাহায্য নিতে পারেন। এগুলি আপনি গুগলে সার্চ করে, খুঁজে নিতে পারবেন। আশা করি উপরের ইনফর্মেশন থেকে wanted (2010) bengali full movie download করতে পেরেছেন। যদি মুভি টি ডাউনলোড করতে কোন সমস্যা হয়, তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

jeeter bangla movie wanted ডাউনলোড করতে হলে, এখানে আপনি একটি ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন। যার মাধ্যমে wanted bengali full movie hd 1080p download করতে পারবেন।

jeeter bangla movie wanted story

একটি ক্রিমিনাল ট্রেনে করে পালানোর সময় এক অচেনা যুবকের সঙ্গে পরিচয় হয়। এবং তারপর তাদের দুজনের আলাপ হয়। কিন্তু অন্য গুন্ডারা ক্রিমিনালটিকে মারার সময় ভুলবশত ওই যুবককে মেরে দেয়। গল্পের টুইস্ট এখান থেকেই শুরু। ক্রিমিনালটি তারপর ওই যুবকের বাড়িতে গিয়ে তার নিজের পরিচয় লুকিয়ে সেখানে থাকা শুরু করে। ধীরে ধীরে সেই বাড়িরই এক মেয়ের সাথে শুরু হয় তার প্রেম।

সে কি পারবে নিজের পরিচয় লুকিয়ে ওই বাড়িতে থাকতে? নাকি মিথ্যে অভিনয় করতে করতে একদিন সে ধরা পড়ে যাবে? তার ভালোবাসা কি বিয়ে পর্যন্ত গড়াবে? নাকি শেষ হয়ে যাবে সবকিছু? এইসব প্রশ্নের উত্তর মিলবে ওয়ান্টেড সিনেমা দেখার পরেই। তাই চলুন সিনেমা ডাউনলোড করে নিন।

wanted bengali full movie download link

এখানে যে লিঙ্কটি দেওয়া হলো সেটি গুগল ড্রাইভে আপলোড করা একটি ফাইল এর লিঙ্ক। এই ফাইলটি আপনি ডাউনলোড করে সিনেমাটি দেখতে পাবেন।

এছাড়া যদি আপনি ফাইলটি ডাউনলোড না করে সরাসরি অনলাইনের মাধ্যমে (wanted bengali movie watch online) দেখতে চান, তাহলে ভিডিওর প্লে বাটন টির সাহায্য নিতে পারেন।

https://drive.google.com/file/d/1eSUsZxMuXYEB9do8PqsxitVOoTqf5utJ/view?usp=sharing

এই লিংকটি এখান থেকে কপি করে যেকোন ওয়েব ব্রাউজারের মাধ্যমে সার্চ করলে গুগল ড্রাইভের ফাইলটি খুলে যাবে। আপনি ডাউনলোড বাটনের মাধ্যমে মুভি টি ডাউনলোড করে নিন।

wanted bengali full movie hd 1080p download

গুগল ড্রাইভে সিনেমার যে কোয়ালিটি হবে সেটি হল 720p। যদি আপনি 1080p কোয়ালিটি তে সিনেমাটি পেতে চান তাহলে filmywapdvdrip এর মত মুভি সাইট গুলির সাহায্য নিতে পারেন। এগুলি আপনি গুগলে সার্চ করে, খুঁজে নিতে পারবেন।

আশা করি উপরের ইনফর্মেশন থেকে wanted (2010) bengali full movie download করতে পেরেছেন। যদি মুভি টি ডাউনলোড করতে কোন সমস্যা হয়, তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন।

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment