Manik 2005 Bengali full Movie Download 720p filmywap

জিতের মানিক মুভি হল 2005 সালে রিলিজ হওয়া একটি অ্যাকশন বেঙ্গলি মুভি। জিৎ ও কোয়েল মল্লিকের জুটি এবং তাদের অভিনয় এই মুভিটিকে সুপারহিট করে তুলেছিল। বর্তমানে এই মুভিটি টিভি চ্যানেল ছাড়া কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। তাই যদি আপনি Manik 2005 Bengali full Movie free Download করতে চান তাহলে আজকে আর্টিকেলে এই মুভি ডাউনলোড করার একটি লিঙ্ক পেয়ে যাবেন। যেখান থেকে জিতের বাংলা মুভি মানিক ফুল এইচডি কোয়ালিটিতে ডাউনলোড করতে পারবেন।

Manik Bengali Movie Cast

Directed byPrabhat Roy
Produced byPradip Bharadwa
CastKoel Mallik, Jeet, Ranjit Mallik
MusicBabul Bose
Release Date22 April, 2005
CountryIndia
LanguageBengali
Running time165 Minute

Manik 2005 Bengali full Movie free Download

ইউটিউবে এই সিনেমাটি দেখবার জন্য আপনাকে কিছু পরিমাণ টাকা ব্যয় করতে হবে। কিন্তু যদি আপনি বিনামূল্যে মানিক সিনেমা টি ডাউনলোড করতে চান তাহলে, নিচে একটি গুগল ড্রাইভের লিংক পাবেন। সেখান থেকে সিনেমা টি ডাউনলোড করে নিন।

Manik 2005 Bengali full Movie Download filmywap

Manik 2005 Bengali full Movie Download 720p filmywap

filmywap হল একটি পাইরেটেড ওয়েবসাইট। এই ধরনের ওয়েবসাইট থেকে সিনেমা ডাউনলোড করা ইলিগ্যাল। তবুও যদি আপনি এই সিনেমাটি filmywap থেকে ডাউনলোড করতে চান তাহলে এই ওয়েব সাইটে যাওয়ার পর Manik মুভি সার্চ করে সিনেমা টি ডাউনলোড করতে পারেন। ওয়েবসাইটটি আপনি গুগল থেকে সরাসরি পেয়ে যাবেন।

Manik Bengali movie download link

জিতের বাংলা মুভি মানিক ডাউনলোড করবার জন্য আপনি নিজে দেওয়া লিঙ্কটি ব্যবহার করতে পারেন। এটি হলো গুগল ড্রাইভে আপলোড করা সিনেমাটির ডাউনলোড লিংক। এই লিংকটি এখান থেকে কপি করে ওয়েব ব্রাউজারের মাধ্যমে সার্চ করলে, গুগলের মাধ্যমে ফাইল চলে আসবে এবং সেই ফাইলটি ওপেন করলে সিনেমা টি ডাউনলোড করতে পারবেন।

https://drive.google.com/file/d/1-LXUf0ex8eULYERFhPydCA321LWYZQ14/view

যদি আপনি সিনেমাটি ডাউনলোড করতে চান তাহলে গুগল ড্রাইভের ডাউনলোড অপশন থেকে সিনেমা টি ডাউনলোড করে নিতে পারেন। যার ফলে আপনি ইন্টারনেট ছাড়াই যেকোনো সময় সিনেমাটি দেখতে পারবেন।

Manik Bengali full Movie watch online

মানিক সিনেমা জিত অনলাইন দেখবার জন্য আপনি উপরের গুগোল ড্রাইভ লিনক টি copy করে ব্রাউজারে সার্চ করুন। এবং সেখানে দেওয়া play icon এর মাধ্যমে সিনেমাটি অনলাইন দেখুন।

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে Manik 2005 Bengali full Movie Download করতে পেরেছেন। যদি এই মুভিটি ডাউনলোড করা সম্পর্কে কোনো সমস্যা দেখা দেয় তাহলে আপনি আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment