Khiladi 2013 Bengali full movie download 720p

Khiladi 2013 Bengali full movie download – খিলাড়ি ভারতের তৈরি একটি বাংলা কমেডি মুভি যেটি 2013 সালে বড় পর্দায় launch করা হয়। এটি অঙ্কুশ হাজরা এবং নুসরাত জাহান অভিনীত এবং Eskay Movies দ্বারা প্রযোজিত একটি ফিল্ম। এই সিনেমাটি ১১ অক্টোবর ২০১৩ সালে রিলিজ হয়। এবং এই সিনেমার সমস্ত গান গুলি প্রিতম এর দ্বারা কম্পোজ করা হয়।

২০১২ সালে একটি তেলেগু ফিল্ম রিলিজ হয়, যার নাম ছিল ‘Denikaina Ready‘। এই সিনেমাটির রিমেক করেই Khiladi Bengali movie টি তৈরি করা হয়।

khiladi bengali movie Details

Directed byAshok Pati
Produced byAshok Dhanuka
khiladi bengali movie star castAnkush, Nusrat Jahan, etc.
Music byPritam
Production
company
Eskay Movies
CountryIndia
languageBengali
Running time135 Minutes

Khiladi Bengali movie free download

Khiladi 2013 Bengali full movie download

যদি আপনি খিলাড়ি মুভি ডাউনলোড করতে চান তাহলে, এখানে একটি গুগল ড্রাইভের লিংক পাবেন। যেটি copy করবার পর, কোন ওয়েব ব্রাউজার এর সাহায্যে ওপেন করলে সিনেমা টি ডাউনলোড করতে পারবেন।

khiladi bengali full movie download filmywap

filmywap থেকে খিলাড়ি মুভি ডাউনলোড করবার জন্য গুগোল থেকে, filmywap ওয়েব সাইটটিতে যান। এরপর সার্চ বক্স এর মাধ্যমে খিলাড়ি মুভি সার্চ করুন। মুভিটি ডিসপ্লে হওয়ার পর, খিলাড়ি মুভি বেছে নিয়ে ডাউনলোড অপশন এর সাহায্যে khiladi bengali full movie download করতে পারবেন।

Khiladi Bengali movie 2013 full HD download

খিলাড়ি মুভি ডাউনলোড করবার জন্য নিচে একটি গুগল ড্রাইভের লিংক পাবেন। এই লিংকটি copy করে, যে কোন ওয়েব ব্রাউজার খুলে নিয়ে সেখানে লিঙ্কটি paste করে, লিংকটি খুলে নিন। এরপর আমরা সামনের গুগল ড্রাইভের ড্যাশবোর্ড ওপেন হবে। এবং কিছুক্ষণ ওয়েট করার পর পুরো সিনেমাটি লোড হয়ে যাবে। আপনি যদি চান khiladi bengali full movie watch online করতে পারেন।

https://drive.google.com/file/d/10Ul2Ui5WcNFGSKRe34nLe-qptKGfqdBr/view?usp=sharing

এছাড়া Khiladi 2013 Bengali full movie download করতে চাইলে, গুগোল ড্রাইভের download অপশন প্রেস করে, সিনেমাটি ডাউনলোড করতে পারবেন।

khiladi (2013) bengali movie 720p dvdrip

Khiladi 2013 Bengali full movie download

dvdrip থেকে মুভি ডাউনলোড করবার জন্য, গুগলের মাধ্যমে dvdrip এই যে কোন ওয়েব সাইটে যাওয়ার পর সিনেমাটি সার্চ করুন এবং ডাউনলোড অপশন এর সাহায্যে সিনেমা টি ডাউনলোড করে watch করুন।

উপসংহার

আশাকরি উপরে ইনফর্মেশন থেকে খিলাড়ি মুভি কিভাবে ডাউনলোড করতে হয় এই সম্পর্কে বুঝতে পেরেছেন। যদি সিনেমাটি ডাউনলোড করতে কোন অসুবিধা হয় তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। আমরা আপনাকে অবশ্যই সাহায্য করব।

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment