Greftar Bengali full Movie HD Download link 480p

গ্রেফতার হল 2007 সালে রিলিজ হওয়া একটি একশন মুভি। এটি বাংলা সুপার হিরো প্রসেনজিৎ এর অভিনীত একটি খুবই জনপ্রিয় বাংলা মুভি। যদি আপনি এই মুভিটি ডাউনলোড করতে চান তাহলে আজকের আর্টিকেলে Greftar Bengali full Movie HD Download link টি পেয়ে যাবেন।

Greftar Movie Star Cast and Details

Star CastProsenjit Chatterjee, Swastika Mukherjee, Tapas Paul, and Locket Chatterjee
Directed bySwapna Saha
Produced byRashika Chatterjee
MusicAnupam Datta
Release Date14 December 2007
CountryIndia
LanguageBengali

Greftar Bengali full Movie free Download করবার জন্য নিচে দেওয়া লিঙ্ক থেকে সিনেমাটি online দেখতে পারেন বা ডাউনলোড করতে পারেন।

Greftar Bengali full Movie Download 480p

Greftar Bengali full Movie HD Download link 480p

এখানে যে গ্রেফতার বাংলা Movie Download link টি পাবেন সেটি হলো একটি গুগোল ড্রাইভ লিঙ্ক। মানে সিনেমাটি গুগোল ড্রাইভে আপলোড করা হয়েছে। আপনি সেই ড্রাইভ লিঙ্ক টি এখানে পেয়ে যাবেন। এবং সেই লিংকের মাধ্যমে সিনেমা টি ডাউনলোড করতে পারবেন।

Greftar Bengali full Movie mkv Download

mkv হল যে কোন সিনেমা ডাউনলোড করার একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। কিন্তু বর্তমানে এই সিনেমাটি এই প্লাটফর্ম থেকে আপনি পাবেন না। তাই যদি আপনি সিনেমাটি ডাউনলোড করতে চান তাহলে নিচের দেওয়া লিঙ্ক থেকে সিনেমা টি ডাউনলোড করে দেখতে পারেন।

Bengali Movie Greftar Download

গ্রেপ্তার সিনেমাটা ডাউনলোড করবার জন্য প্রথমে এই লিংকটি কপি করে, কোন ওয়েব ব্রাউজার খুলে নিয়ে সেখানে পেস্ট করুন। এবং এরপর সার্চ দেওয়ার সাথে সাথে, গুগল ড্রাইভ থেকে সিনেমাটি অটোমেটিক play হওয়া শুরু হবে। আপনি সিনেমাটি সরাসরি ডাউনলোড না করেও দেখতে পারেন।

https://drive.google.com/file/d/10i-tuKaFYjRTIUF1vvhknwpFHDEwtVLo/view?usp=sharing

এবং যদি সিনেমাটি ভবিষ্যতে দেখবার জন্য ডাউনলোড করতে চান তাহলে গুগল ড্রাইভের ডাউনলোড অপশন থেকে প্রসেনজিতের গ্রেফতার মুভিটি ডাউনলোড করে নিতে পারবেন।

উপসংহার –

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে Greftar Bengali full Movie HD Download করতে পেরেছেন। যদি এই সিনেমাটির ডাউনলোড করতে কোন সমস্যা হয় তাহলে কমেন্ট করে আমাদের সরাসরি জানাতে পারেন। আমরা আপনাকে অবশ্যই সাহায্য করব।

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment