Fidaa Bengali full Movie Download PagalWorld 480p

Fidaa full Movie – ফিদা হল একটি রোমান্টিক সিনেমা। এটি 2008 সালে Sanjana Banerjee এবং Yash Dasgupta মিলিত জুটির একটি drama ফিল্ম। বর্তমানে সিনেমাটি একটি জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Hoichoi এ আপলোড করা হয়েছে। এবং এটি দেখার জন্য আপনাকে টাকা দিতে হবে।

কিন্তু আজকের আর্টিকেলে আমরা এই সিনেমাটি বিনামূল্যে দেখবার একটি লিঙ্ক তৈরি করেছি। সেখান থেকে আপনি Fidaa Bengali full Movie Download করতে পারবেন। এবং এর জন্য আপনাকে কোন টাকা খরচ করতে হবে না।

Fidaa Bengali Movie Details

Directed byPathikrit Basu
Produced byShrikant Mohta
CastYash Dasgupta, Sanjana Banerjee & Others
MusicArindam Chatterjee
Release Date13 July, 2018
CountryIndia
LanguageBengali

Fidaa Bengali full Movie Download 2018 filmywap

filmywap হল একটি পাইরেটেড ওয়েবসাইট এবং এখান থেকে সিনেমা ডাউনলোড করা illegal। যদি আপনি সিনেমাটি এই প্লাটফর্ম থেকে ডাউনলোড করতে চান তাহলে সরাসরি গুগল থেকে সাইটটি খুলে নিয়ে, ‘ফিদা বাংলা মুভি‘ সার্চ করে সিনেমাটি ডাউনলোড করতে পারেন। আর যদি সরাসরি লিংকের মাধ্যমে সিনেমা ডাউনলোড করতে চান তাহলে নিচের ডাউনলোড লিংক এর মধ্যে গিয়ে, সিনেমাটি দেখতে পারেন।

Fidaa Bengali full Movie Download jalsa movie

Fidaa Bengali full Movie Download PagalWorld 480p

বাংলার জনপ্রিয় চ্যানেল জলসা মুভি থেকে সিনেমাটি দেখতে পারেন। কারণ এই চ্যানেলে ফিদা মুভিটি অনেকবার দেখানো হয়েছে। তবে যদি আপনি টিভির পর্দার অপেক্ষায় না থেকে সিনেমাটি ডাউনলোড করতে চান তাহলে এই আর্টিকেলে দেওয়া লিংকে ঢুকে সিনেমাটি দেখে নিন।

Fidaa Bengali full Movie Download mp4moviez

mp4moviez থেকেও সিনেমা ডাউনলোড করা illeagal। কারণ এটিও একটি পাইরেটেড ওয়েবসাইট। বর্তমানে সিনেমাটি এই সমস্ত ওয়েবসাইটে দেওয়া আছে। আপনি চাইলে এই ওয়েবসাইট থেকে সিনেমাটি খুঁজে বের করে ডাউনলোড করতে পারেন। আর যদি সহজ ভাবে সিনেমাটি ডাউনলোড করতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করুন।

Fidaa Bengali full Movie watch online

এখানে যে লিঙ্কটি দেওয়া হল এটি হলো গুগল ড্রাইভে আপলোড করা সিনেমাটির একটি লিংক। এই লিংকটি আপনি এখান থেকে কপি করে যেকোনো ওয়েব ব্রাউজার এর মধ্যে সার্চ করলে সিনেমাটি আপনার সামনে উপস্থিত হবে।

https://drive.google.com/file/d/1x5fl3J6dGRLPWqDT2RI-VNnrqBvLt_ZI/view?usp=sharing

এর জন্য আপনি লিংকটি এখান থেকে কপি করে যেকোনো জনপ্রিয় ওয়েব ব্রাউজার খুলে নিয়ে সেখানে গিয়ে সার্চ দিন। সিনেমাটি অনলাইনে দেখবার জন্য play icon এর সাহায্য নিতে পারেন। আর যদি সিনেমা টি ডাউনলোড করতে চান তাহলে গুগল ড্রাইভের ডাউনলোড বাটন থেকে, সিনেমা টি ডাউনলোড করে নিন।

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে Fidaa Bengali full Movie Download করতে পেরেছেন। যদি সিনেমাটি ডাউনলোড করতে আপনার কোন সমস্যা হয় তাহলে আপনি কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment