Chini Bengali Movie Download 720p filmywap & watch online

Chini Bengali movie download – Chini হলো একটি বাংলা সিনেমা যেটি ভারতে তৈরি করা হয়। এটি বাংলা ভাষায় তৈরি একটি ড্রামাটিক ফিল্ম। মা ও মেয়ের একটি ভালো সম্পর্ককে এই সিনেমায় তুলে ধরা হয়েছে। যেখানে একটি বয়স্ক মহিলা তার lifestyle পরিবর্তন করে Modern girl হয়ে উঠেছে। এই জন্য এই সিনেমাটি খুবই নতুন ধরনের একটি ছবি। Chini Bengali movie download link পেতে হলে এই আর্টিকেলটি পড়তে থাকুন যেখানে এই মুভিটির download link ও Chini Bengali movie cast সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

Chini Bengali Movie Cast

  • Aparajita Adhya – মায়ের অভিনয়ে (Misti)
  • Madhumita Sarkar – মেয়ের অভিনয়ে (Chini)
  • Sourav Das – মেয়ের বয় ফ্রেন্ড (Sudipa)

Chini Bengali Movie Download 720p filmyzila

filmyzila থেকে Chini মুভি ডাউনলোড করবার জন্য গুগোল থেকে, filmyzila ওয়েব সাইটটিতে যান। এরপর সার্চ বক্স এর মাধ্যমে Chini মুভি সার্চ করুন। মুভিটি ডিসপ্লে হওয়ার পর, Chini মুভি বেছে নিয়ে Chini Bengali movie download link অপশন এর সাহায্যে Chini bengali full movie download করতে পারবেন।

তবে এটি একটি pirated website এবং এই ধরনের ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করা illegal। তাই আপনি বিভিন্ন legal সাইট থেকে এই মুভিটি ডাউনলোড করতে পারেন।

Chini Bengali Movie Download PagalWorld, jalshamoviez, torrentz2

Chini Bengali Movie Download PagalWorld

এসমস্ত ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করা ইললিগ্যাল। তাই আপনি বিভিন্ন লিগেল ওয়েবসাইট যেমন, MX player, YouTube, zee news থেকে সিনেমাটি দেখতে পারেন। তবে আপনি যদি এই সিনেমাটি এই সব সাইটে খুঁজে না পান তাহলে পাইরেটেড ওয়েবসাইটের সাহায্য নিতে পারেন।

Chini Bengali Movie Release date

এই সিনেমাটি ভারতে ২৫ ডিসেম্বর ২০২০ সালে, বাংলা ভাষায় release হয়েছে।

Chini Bengali Movie Director Name

Mainak Bhaumik

Chini Bengali movie Trailer

Chini Bengali Movie download link

এমএক্স প্লেয়ার এবং ইউটিউব এর মত চ্যানেলে এই সিনেমাটি কিছুদিনের মধ্যেই দেওয়া হবে। তবে আপাতত এই সিনেমাটি বিভিন্ন লিগ্যাল ওয়েবসাইটে দেওয়া হয়নি। তাই যদি আপনি এই সিনেমাটি দেখতে চান তাহলে কিছুদিন অপেক্ষা করুন। এবং এই সিনেমার download link টি পেতে হলে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাহায্য নিন।

Download

তবে বর্তমানে এই সিনেমার ডাউনলোড লিঙ্ক টি amazon prime video অ্যাপ্লিকেশন টিতে আপলোড করা হয়েছে। আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে সিনেমাটি দেখতে পারেন।

উপসংহার

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে Chini Bengali Movie Download সম্পর্কে বুঝতে পেরেছেন। যদি এখনও এই মুভিটি সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। আমরা আপনাকে সাহায্য করার জন্য অবশ্যই রিপ্লাই দেবো।

শেয়ার করতে চান!
  •  
  •  
  •  
  •  

আমি সঞ্জু রাউত। আমার বাড়ি কলকাতা, পশ্চিমবঙ্গ। আমি অন্যকে ইনফরমেশন দিয়ে সাহায্য করতে ভালোবাসি। তাই আমি এই ব্লগটি ওপেন করি, যার দ্বারা আমার সখ এবং অন্যকে সাহায্য দুটোই সম্ভব হয়।

Leave a Comment