কোয়েল মল্লিক – কোয়েল মল্লিকের নতুন ছবি ও জীবনী

কোয়েল মল্লিক – বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। তিনি শুধুমাত্র পশ্চিমবঙ্গের বাংলা ভাষায় অভিনয় করেছেন। এবং বর্তমানে তিনি একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী নামে পরিচিত। তিনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা।

আজকের দিনে কোয়েল মল্লিকের অনেক ভক্ত রয়েছেন। এবং তারা কোয়েল মল্লিক সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে চান। এই জন্য আজকের আর্টিকেলে আমরা কোয়েল মল্লিকের সম্পর্কে আপনাদের বিস্তারিত বলবো। যেখান থেকে আপনারা কোয়েল মল্লিক এর জীবন কাহিনী, কোয়েল মল্লিক ফেসবুক প্রোফাইল কি এবং কোয়েল মল্লিকের নতুন ছবি সম্পর্কে জানতে পারবেন।

তাই চলুন দেরী না করে বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

কোয়েল মল্লিক ব্যক্তিগত জীবন

কোয়েল মল্লিকের ভালো নাম হল Rukmini Mallick। এবং তার জন্ম 28 April 1982 সালে, পশ্চিমবঙ্গের কলকাতা শহরে।

তিনি 2013 সালে Nispal Singh এর সাথে বিবাহ করেন। এবং বর্তমানে তাদের একটি সন্তান রয়েছে। এবং তাদের পুত্র সন্তান টির নাম হল কবীর

কোয়েল মল্লিক - কোয়েল মল্লিকের নতুন ছবি ও জীবনী

কোয়েল মল্লিকের বাবার নাম হল রঞ্জিত মল্লিক এবং মায়ের নাম দীপা মল্লিক

তিনি হাই স্কুল পাশ করবার পর, Gokhale Memorial Girls’ College থেকে psychology নিয়ে BSc (honors) করেন।

কোয়েল মল্লিকের জীবনী

যদি আপনি কোয়েল মল্লিক এর জীবন কাহিনী সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আপনি উইকিপিডিয়াতে গিয়ে, তার সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

এছাড়া আপনি নিচে দেওয়া ভিডিওটির মাধ্যমে কোয়েল মল্লিকের জীবনী সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন।

কোয়েল মল্লিক ফেসবুক

কোয়েল মল্লিক ফেসবুক ব্যবহার করেন। এবং তার একটি ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। যদি আপনি তার ব্যক্তিগত ফেসবুক একাউন্ট দেখতে চান তাহলে নিচে দেওয়া লিংকটির সাহায্য নিতে পারেন।

https://m.facebook.com/YourKoel

এখানে তিনি তাঁর ব্যক্তিগত ছবি এবং বিভিন্ন সিনেমার শর্ট ভিডিও upload করে থাকেন। বর্তমানে তার ফেসবুক প্রোফাইলটির 10M ফলোয়ার্স রয়েছে।

কোয়েল মল্লিক উইকিপিডিয়া

যদি আপনি কোয়েল মল্লিকের উইকিপিডিয়া প্রোফাইলটি দেখতে চান, তাহলে নিচে দেওয়া লিংকটির সাহায্য নিতে পারেন।

https://en.m.wikipedia.org/wiki/Koel_Mallick

এখান থেকে আপনি কোয়েল মল্লিক এর সমস্ত বাংলা ছবির লিস্ট এবং তার সম্পর্কে আরও অনেক কিছু জানতে পারবেন। এবং তিনি কোন ছবির জন্য কি পুরস্কার পেয়েছেন সেই সম্পর্কেও আপনি বিভিন্ন তথ্য নিতে পারবেন।

কোয়েল মল্লিকের নতুন ছবি

কোয়েল মল্লিকের নতুন ছবি দেখবার জন্য আপনি সরাসরি গুগোল এ গিয়ে search দিতে পারেন। এখানে আপনি কোয়েল মল্লিকের সমস্ত নতুন ছবির তালিকা দেখতে পাবেন।

তবে বর্তমানে কোয়েল মল্লিকের নতুন ছবি ‘ফ্লাইওভার‘, খুব তাড়াতাড়ি বড় পর্দায় লঞ্চ হতে চলেছে।

উপসংহার

আশাকরি উপরের ইনফর্মেশন থেকে কোয়েল মল্লিকের নতুন ছবি ও জীবনী সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যদি এখনও কোয়েল মল্লিক সম্পর্কে আপনার কিছু জানার থাকে তাহলে আপনি গুগল থেকে সরাসরি জেনে নিতে পারেন। এবং যদি এই আর্টিকেলটি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি এটি, আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ ভালো থাকবেন।

আরও পড়ুন

Leave a Comment