আমার শপিং লিস্টে কি আছে

আমার শপিং লিস্টে কি আছে – আজকালকার দিনে বেশিরভাগ মানুষ অনলাইন থেকে শপিং করে থাকেন। এবং তারা অনলাইনের বিভিন্ন ওয়েবসাইট থেকে তাদের প্রোডাক্ট বেছে নিয়ে cart করে রাখে, ভবিষ্যতে অর্ডার দেওয়ার জন্য।

এইজন্য অনেক ব্যক্তি ক্যাটাগরি ভিত্তিক শপিং লিস্ট তৈরি করে থাকেন। কিন্তু অনেক ব্যক্তি পরবর্তী সময়ে নির্দিষ্ট শপিং সাইটে যাওয়ার পর তার শপিং লিস্টে কি আছে এটা খুঁজে পায় না।

এইজন্য তারা ইন্টারনেটের মধ্যে “আমার শপিং লিস্টে কি আছে” – এই প্রশ্নটি বারবার খুজে থাকে।

এইজন্য আজকের এই আর্টিকেলটি থেকে আমরা এই প্রশ্নের উত্তর আপনাকে দেবো যার মাধ্যমে আপনি খুব সহজে আপনার শপিং লিস্ট খুঁজে নিতে পারবেন।

আমার শপিং লিস্টে কি আছে?

আপনি বিভিন্ন শপিং ওয়েবসাইটে প্রোডাক্ট বাছার সময় সেটিকে অবশ্যই cart করে রাখেন। এই cart অপশনটি আপনাকে ভবিষ্যতে, আপনার শপিং লিস্ট খুঁজে পেতে সাহায্য করবে।

আমার শপিং লিস্টে কি আছে

যদি আপনি flipkart থেকে শপিং করে থাকেন তাহলে শপিং লিস্ট দেখার জন্য আপনাকে, Account সেকশনে গিয়ে wishlist option এ ক্লিক করতে হবে।

আমার শপিং লিস্টে কি আছে

এবং অ্যামাজন থেকে শপিং করার ক্ষেত্রে আপনার বাছাই করা প্রোডাক্টগুলি আপনি অ্যামাজনের হোম পেজের একদম উপরের ডান দিকে এই অপশনে দেখতে পাবেন।

এইরকমভাবে আপনি যেকোন শপিং সাইটের My Cart/ My Wishlist / My List / Cart এরকম যে কোন একটি অপশন দেখতে পাবেন।

তবে একটি কথা মাথায় রাখবেন আপনি যদি অনলাইন সাইটে প্রোডাক্ট দেখার সময় প্রোডাক্ট গুলি ভবিষ্যতে দেখার জন্য সেভ বা সিলেক্ট করে রাখেন তবেই এগুলি আপনার শপিং লিস্ট থেকে প্রোডাক্টগুলো দেখতে পাবেন।

অনলাইন শপিং এর সুবিধা এবং অসুবিধা

অনলাইন শপিং এর পর অসুবিধা হলো আপনি বাড়িতে বসে যে কোন জিনিস আপনার হাতে পেয়ে যাবেন এবং এর জন্য আপনাকে কোথাও যেতে হবে না। এবং যেকোনো সময় আপনি যেকোনো জিনিস অর্ডার দিতে পারবেন।

অনলাইন শপিংয়ের বড় অসুবিধা হলো, আপনি প্রোডাক্ট গুলি হাতে নিয়ে নাড়াচাড়া করে দেখতে পাবেন না। যার কারণে প্রোডাক্টগুলি ভালো না খারাপ আপনার হাতে না আসা পর্যন্ত আপনি যাচাই করতে পারবেন না। এবং যদি প্রোডাক্ট খারাপ আসে তাহলে আপনাকে পুনরায় রিটার্ন করতে হবে।

উপসংহার

আশা করছি আজকের এই আর্টিকেলটি থেকে “আমার শপিং লিস্টে কি আছে” এই সম্পর্কে আপনি উত্তর পেয়ে গেছেন। যদি এরকম আর্টিকেল আপনি পরবর্তীকালে আমাদের ওয়েবসাইটের মধ্যে দেখতে চান তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ ভালো থাকবেন।

Leave a Comment